শিশুকে অপহরণ করে হত্যা, দুই জনের আমৃত্যু কারাদণ্ড | সব খবর | Sob khobar
  1. admin@sobkhobar.com : admin :
  2. editor@sobkhobar.com : editor :
শিশুকে অপহরণ করে হত্যা, দুই জনের আমৃত্যু কারাদণ্ড | সব খবর | Sob khobar




শিশুকে অপহরণ করে হত্যা, দুই জনের আমৃত্যু কারাদণ্ড

সব খবর রিপোর্ট
  • প্রকাশের সময়: মঙ্গলবার, ২৬ জানুয়ারী, ২০২১
  • ১১১ জন পড়েছে

আশিকুর রহমান, টাঙ্গাইল: টাঙ্গাইলের ভূঞাপুরের এক শিশুকে অপহরণ করে হত্যা মামলায় ২ জনকে আমৃত্যু যাবজ্জীবন কারাদন্ড ও ১ লাখ টাকা করে জরিমানা করেছে আদালত। এছাড়াও অপর দুই আসামী শিশু হওয়ায় তাদেরকে ১০ বছর করে কারাদন্ড দিয়েছে আদালত।

মঙ্গলবার দুপুরে টাঙ্গাইলের নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালের বিচারক খালেদা ইয়াসমিন এই রায় ঘোষণা দেন।

দণ্ডিত ব্যক্তিরা হলেন, ঘাটাইল উপজেলার রামপুর এলাকার মো: শাহজাহানের ছেলে জাহাঙ্গীর হোসেন (৩০), গোপালপুর উপজেলার কামাক্ষা বাড়ী এলাকার হিরালাল আর্য্য এর ছেলে গৌতম চন্দ্র আর্য্য (৩০)। এছাড়া অপর দুই আসামী শিশু বিধায় তাদেরকে ১০ বছর করে কারাদন্ড দেওয়া হয়।

রাষ্ট্রপক্ষের আইনজীবী ছিলেন এপিপি শাহানশাহ মিন্টু জানান, ভূঞাপুর উপজেলার রুহুলী গ্রামের মাজেদা বেগমের নাতী মাসুদ রানা ২০১৩ সালের ৩০ সেপ্টেম্বর সকাল সাড়ে ১০ টার দিকে মাটিকাটা সরকারি প্রাথমিক বিদ্যালয়ে যায়। পরে দণ্ডিত ব্যক্তিরা শিশুটিকে মোটর সাইকেলে করে অপহরণ করে নিয়ে যায়। পরবর্তীতে তারা শিশুটির পরিবারের কাছে ৫ লাখ টাকা মুক্তিপণ দাবি করে। পরে মুক্তিপণের টাকা না পেয়ে শিশু মাসুদ রানা হত্যা করে।

এ ঘটনায় ২০১৩ সালের ৩ অক্টোবর শিশুটির নানী মাজেদা বেগম বাদী হয়ে ভূঞাপুর থানায় অজ্ঞাত নামায় একটি মামলা দায়ের করেন। এ মামলায় গৌতম চন্দ্র আর্য্য, হাসান আলী ও এক শিশু আসামী আদালতে ১৬৪ ধারায় স্বীকারোক্তিমূলক জবানবন্দি প্রদান করে।

আসামীপক্ষের আইনজীবি শামীম চৌধুরী দয়াল ও খুকু রানী দাস বলেন, আদালতের রায়ে আমরা সন্তুষ্ট নই। এ মামলায় উচ্চ আদালতে আপিল করবো।

সবখবর/ নিউজ ডেস্ক




Comments are closed.

এই বিভাগের আরো খবর




ফেসবুকে সব খবর