সিলিন্ডার বিস্ফোরণে শিশুসহ নিহত চাঁর - সব খবর | Sob khobar
  1. admin@sobkhobar.com : admin :
  2. editor@sobkhobar.com : editor :
সিলিন্ডার বিস্ফোরণে শিশুসহ নিহত চাঁর - সব খবর | Sob khobar




সিলিন্ডার বিস্ফোরণে শিশুসহ নিহত চাঁর

সব খবর রিপোর্ট
  • প্রকাশের সময়: বুধবার, ৩০ অক্টোবর, ২০১৯
  • ৩৪০ জন পড়েছে

ঢাকা : বুধবার বিকেল তিনটার দিকে রাজধানীর রূপনগর আবাসিক এলাকার ১১ নম্বর রোডে বেলুন ফোলানোর একটি সিলিন্ডার বিস্ফোরণে চারজনের মৃত্যু হয়েছে।

এদের মধ্যে তিনজন শিশু এবং একজন নারী। আহত হয়েছেন ১২ শিশুসহ ১৫ জন। তাদের ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে। রূপনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল কালাম আজাদ বিষয়টি নিশ্চিত করেছেন।

নিহত তিন শিশুর বয়স ৮-১০ বছরের মধ্যে। আর নারীর বয়স ৩৫ বছর। আহতদের উদ্ধার করে বিভিন্ন হাসপাতালে ভর্তি করা হয়েছে বলে জানান ডিএমপির মিরপুর বিভাগের উপ-কমিশনার (ডিসি) মোস্তাক আহম্মেদ।ফায়ার সার্ভিস সদরদপ্তরের কর্মকর্তা রাসেল সিকদার জানান, বিকেলে দুর্ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে ছুটে গেছে ফায়ার সার্ভিসের তিনটি ইউনিট।

আহতদের ঢামেক হাসপাতালে আনা হয়েছে- শাকিল আহমেদ বিস্ফোরণের ঘটনায় আহত ১৫ জন হলেন- জুয়েল (২৫), সোহেল (২৬), জান্নাত (২৫), বোন তানিয়া (৮), ভাই বায়েজিদ (৫), জামেলা (৭), অজ্ঞাত পরিচয় শিশু (৫- তার অবস্থা আশঙ্কাজনক), মীম (৮), ওজুফা (৯), মোস্তাকিম (৮), মোরসালিনা (৯), নিহাদ (৮), অর্নব ওরফে রাকিব (১০), জনি (১০)। এই ১৪ জনকে ঢামেক জেনারেল বিভাগে চিকিৎসা দেওয়া হচ্ছে।

এছাড়া সিয়াম নামে ১১ বছর বয়সী একটি শিশু হাসপাতালের বার্ন ইউনিটে চিকিৎসাধীন।

এ বিষয়ে ঢামেক পুলিশ ক্যাম্পের সহকারী উপ-পরিদর্শক (এএসআই) আব্দুল খান বলেন, বিস্ফোরণের ঘটনায় ১১ জন এখানে এসেছেন। অজ্ঞাত পরিচয় শিশুর অবস্থা আশঙ্কাজনক। সোহেলের অবস্থা গুরুতর। দুই ভাই বোনের শরীরের বিভিন্ন জায়গায় জখম আছে। অন্যদেরও শরীরে জখম রয়েছে।

প্রত্যক্ষদর্শী আনিসুর রহমান জানান, রূপনগরের ১১ নম্বর সড়কে বেলুন বিক্রি করার একটি ভ্যানে সিলিন্ডার বিস্ফোরণ ঘটে। সিলিন্ডার থেকে বেলুনে গ্যাস ভরা হতো। বিস্ফোরণে ঘটনাস্থলেই ভ্যানের পাশে থাকা কয়েকজন শিশুর মরদেহ ছিন্ন-ভিন্ন হয়ে যায়।

সবখবর/ আওয়াল




Comments are closed.

এই বিভাগের আরো খবর