শেখ মুজিবুর রহমানের অসমাপ্ত আত্মজীবনী প্রদান করলেন জেলা প্রশাসক | সব খবর | Sob khobar
  1. admin@sobkhobar.com : admin :
  2. editor@sobkhobar.com : editor :
শেখ মুজিবুর রহমানের অসমাপ্ত আত্মজীবনী প্রদান করলেন জেলা প্রশাসক | সব খবর | Sob khobar




শেখ মুজিবুর রহমানের অসমাপ্ত আত্মজীবনী প্রদান করলেন জেলা প্রশাসক

সব খবর রিপোর্ট
  • প্রকাশের সময়: মঙ্গলবার, ১৪ জানুয়ারী, ২০২০
  • ১২৮ জন পড়েছে

সবখবর রিপোর্টার: মানিকগঞ্জে বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে জাতির জনক বঙ্গবন্ধু শেথ মুজিবুর রহমানের অসমাপ্ত আত্মজীবনী বইটি বিতরনের জন্য জেলা ছাত্রলীগের কাছে একশ বই প্রদান করেছেন জেলা প্রশাসক এসএম ফেরদৌস।

মঙ্গলবার সকালে জেলা প্রশাসক আনুষ্ঠানিক ভাবে ছাত্রলীগের কাছে একশ ও মানিকগঞ্জ প্রেসক্লাব কর্তৃপক্ষের কাছে ৫টি বঙ্গবন্ধুর অসমাপ্ত আত্মজীবনী বই তুলে দেন।

ছাত্রলীগের পক্ষে বইগুলো গ্রহন করেন জেলা ছাত্রলীগের সভাপতি কাজী রাজু আহম্মেদ বুলবুল, জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি সুদেব সাহা, আবু বক্কর সিদ্দিক তুষার ও সরকারি দেবেন্দ্র কলেজের ছাত্রলীগের সভাপতি নাদিম হোসেন। মানিকগঞ্জ প্রেসক্লাবের পক্ষে বইগুলো গ্রহন করেন সভাপতি গোলাম মহীউদ্দীন ও সাধারণ সম্পাদক অতীন্দ্র চক্রবর্তী বিপ্লব।

জেলা ছাত্রলীগের সভাপতি কাজী রাজু আহম্মেদ বুলবুল বলেন, জেলা প্রশাসকের কাছে আবেদন করা হয়েছিল অসমাপ্ত আত্মজীবনী ছাত্রলীগের পক্ষ থেকে মানিকগঞ্জের বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে বিতরন হবে। এতে শিক্ষার্থীরা বইটি পড়ে বঙ্গবন্ধুর সম্পর্কে অজানা তথ্য জানতে পারবেন। জেলা প্রশাসক ছাত্রলীগের আবেদনের প্রেক্ষিতে বইগুলো প্রধান করায় তাকে ধন্যবাদ জ্ঞাপন করেন।

জেলা প্রশাসক এসএম ফেরদৌস জানান প্রতিটি শিক্ষা প্রতিষ্ঠানে বঙ্গবন্ধুর কর্নার রয়েছে। ছাত্রলীগের নেতৃবৃন্দ অসমাপ্ত আত্মজীবনী বইটি শিক্ষা প্রতিষ্ঠানে প্রদান করবেন। শিক্ষা প্রতিষ্ঠানের কর্তৃপক্ষ বইটি বঙ্গবন্ধুর কর্নারে রেখে দিবেন। ওই স্থান থেকে শিক্ষার্থীরা বইটি পড়তে পারবে। এতে বর্তমান প্রজন্ম বঙ্গবন্ধু ও বাংলাদেশের রাজনীতি সম্পর্কে সঠিক তথ্য জানতে পারবেন।

সবখবর/ আআ




Comments are closed.

এই বিভাগের আরো খবর




ফেসবুকে সব খবর