শেখ হাসিনাই যোগ্য নেতা - জাহিদ মালেক স্বপন - সব খবর | Sob khobar
  1. admin@sobkhobar.com : admin :
  2. editor@sobkhobar.com : editor :
শেখ হাসিনাই যোগ্য নেতা - জাহিদ মালেক স্বপন - সব খবর | Sob khobar




শেখ হাসিনাই যোগ্য নেতা – জাহিদ মালেক স্বপন

সব খবর রিপোর্ট
  • প্রকাশের সময়: শুক্রবার, ৬ ডিসেম্বর, ২০১৯
  • ১৮৭৯ জন পড়েছে

মানিকগঞ্জ : স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রী জাহিদ মালেক স্বপন বলেছেন,  দেশে যে উন্নয়ন হচ্ছে, এ উন্নয়নের জন্য শুকরিয়া আদায় করতে হবে। শেখ হাসিনার পাশে থেকে এবং নৌকার সাথে থেকে এই শুকরিয়া আদায় করতে হবে। খালেদা জিয়ার বিরুদ্ধে মামলা হয়েছে তাই তিনি জেলে আছেন এবং তার জামিন দেয়ার দায়িত্ব কোর্টের সরকারের নয়। জামিন পেলে তিনি বাইরে আসবেন। আদালত প্রাঙ্গণে বিশৃংখলা, হইচই করে, নজিরবিহীন ঘটনা ঘটিয়ে কখনই জামিন পাওয়া যায় না।

শুক্রবার বিকেলে সাটুরিয়া উপজেলা জান্না এলাকায় দুর্যোগ ব্যবস্থাপনার অধিদপ্তরের ৭৮ লক্ষ টাকা ব্যয়ে একটি সড়ক উন্নয়ন কাজের উদ্বোধন শেষ জনসভায় এসব কথা বলেন।

সাটুরিয়া উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ইউপি চেয়ারম্যান আফাজ উদ্দিনের সভাপতিত্বে জান্না উচ্চ বিদ্যালয় মাঠে ইউনিয়ন আওয়ামীলীগ আয়োজিত জনসভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন স্বাস্থ্য মন্ত্রী জাহিদ মালেক স্বপন।

এছাড়াও বক্তব্য রাখেন জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি সাটুরিয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান অ্যাডভোকেট আব্দুল মজিদ ফটো, রমজান আলী, জেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক সুলতানুল আজম খান আপেল, জেলা স্বেচ্ছা সেবকলীগের সভাপতি লিয়াকত আলী ভান্ডারী প্রমূখ।

মন্ত্রী আরো বলেন, নেতা নির্বাচনে ভুল করলে দেশ ও এলাকায় উন্নয়ন হয় না। দেশের মানুষ ভোটের মাধ্যমে শেখ হাসিনাকে সঠিক নেতা নির্বাচন করেছেন। এতে দেশের উন্নয়ন হচ্ছে। আপনার নির্বাচনে ভোট দিয়ে আমাকে নেতা বানিয়েছেন। আমি চেষ্টা করছি এলাকায় উন্নয়ন করার জন্য। বিগত দিনে বিএনপি প্রার্থীকে নেতা বানিয়েছিলেন বলে এলাকায় উন্নয়ন হয়নি। এখন বিচার করার পালা আপনার আমাকে সঠিক নেতা বানিয়েছেন না ভুল করেছেন।

তিনি আরো বলেন, দেশের উন্নয়নের পাশাপাশি স্বাস্থ্য সেক্টরে ব্যাপক উন্নয়ন হচ্ছে। ৮টি বিভাগীয় শহরে আড়াই হাজার কোটি টাকা ব্যয়ে ক্যান্সার হাসপাতাল নির্মান করা হবে। সেই সাথে দেশের প্রতি জেলা হাসপাতালে ১০ বেডের কিডনী ডায়লোসিস ইউনিট করা হবে।




Comments are closed.

এই বিভাগের আরো খবর




ফেসবুকে সব খবর