শেরপুরে ৪৯তম মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত | সব খবর | Sob khobar শেরপুরে ৪৯তম মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত | সব খবর | Sob khobar
  1. admin@sobkhobar.com : admin :
  2. editor@sobkhobar.com : editor :




শেরপুরে ৪৯তম মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত

সব খবর রিপোর্ট
  • প্রকাশের সময়: বৃহস্পতিবার, ২৬ মার্চ, ২০২০
  • ৩৭ জন পড়েছে

সুজন সেন,শেরপুর : করোনা ভাইরাস সংক্রমণজনিত পরিস্থিতিতে সীমিত পরিসরে শেরপুরে ৪৯তম মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত হয়েছে।

এ উপলক্ষে বৃহস্পতিবার সকালে জেলা প্রশাসনের উদ্যোগে সার্কিট হাউজে আনুষ্ঠানিকভাবে জাতীয় পতাকা উত্তোলন করেন জেলা প্রশাসক আনার কলি মাহবুব ও পুলিশ সুপার কাজী আশরাফুল আজীম পিপিএম। ওইসময় তাদের গার্ড অব অনার প্রদান করা হয়।

এ সময় স্থানীয় সরকার বিভাগের উপ-পরিচালক (উপ-সচিব) এ টি এম জিয়াউল ইসলাম, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) এ বি এম এহসানুল মামুন, অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) তোফায়েল আহমেদ, অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট নমিতা দে, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা ফিরোজ আল মামুনসহ জেলা ও পুলিশ প্রশাসনের অন্যান্য কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।

দুপুরে জেলা কালেক্টরেট জামে মসজিদসহ বিভিন্ন মসজিদ-মন্দিরসহ অন্যান্য ধর্মীয় প্রতিষ্ঠানে সীমিত পরিসরে দোয়া ও প্রার্থণা করা হয়। এছাড়া জেলা কারাগার ও হাসপাতালগুলোতে উন্নত মানের খাবার পরিবেশন করা হয়।

এদিকে সকালে শহরের চকবাজারস্থ দলীয় কার্যালয়ের সামনে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন করেন জেলা আওয়ামী লীগের সহ-সভাপত্বি ফখরুল মজিদ খোকন ও দফতর সম্পাদক আব্দুল্লাহ আল মামুন। ওইসময় জেলা আওয়ামী লীগের উপ-প্রচার সম্পাদক বেলাল হোসেন, উপ-দপ্তর সম্পাদক বিনয় সাহা ও জেলা আওয়ামী যুব লীগের সাধারণ সম্পাদক নজরুল ইসলাম উপস্থিত ছিলেন।




Comments are closed.

এই বিভাগের আরো খবর




ফেসবুকে সব খবর