সহকারী শিক্ষকের হাতে প্রধান শিক্ষক লাঞ্ছিত - সব খবর | Sob khobar
  1. admin@sobkhobar.com : admin :
  2. editor@sobkhobar.com : editor :
সহকারী শিক্ষকের হাতে প্রধান শিক্ষক লাঞ্ছিত - সব খবর | Sob khobar




সহকারী শিক্ষকের হাতে প্রধান শিক্ষক লাঞ্ছিত

সব খবর রিপোর্ট
  • প্রকাশের সময়: বুধবার, ৩০ অক্টোবর, ২০১৯
  • ২৫০ জন পড়েছে

গোপালগঞ্জ : মঙ্গলবার গোপালগঞ্জের কোটালীপাড়ায় উপজেলার লোহারংক সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষকের হাতে প্রধান শিক্ষক লাঞ্ছিত হয়েছেন। প্রধান শিক্ষক উপজেলা শিক্ষা অফিসারের কাছে লিখিত অভিযোগ দিয়েছেন।

জানা যায়, মঙ্গলবার সহকারী শিক্ষক ফিরোজা খানম দেরি করে বিদ্যালয়ে আসেন। প্রধান শিক্ষক লিপটি রানী পাল মৌখিকভাবে ফিরোজা খানমের কাছে দেরি করে আসার কারণ জানতে চাইলে তিনি প্রধান শিক্ষককে শারীরিকভাবে লাঞ্ছিত ও গালমন্দ করেন।

লিপটি রানী পাল বলেন, ফিরোজা খানম প্রায়ই দেরি করে বিদ্যালয়ে আসেন। বিদ্যালয়ের কাছে তার বাড়ি হওয়ার কারণে তিনি দুই-একটি ক্লাস নিয়ে বাড়ি চলে যান।

এ বিষয়ে কোনো অভিভাবক কিছু বললে ফিরোজা খানম অভিভাবকদের সঙ্গে অসৌজন্যমূলক আচরণ করেন। আমি কখনো কিছু বললে তিনি আমাকে প্রায়ই মারতে আসেন। আমি বিষয়টি বিভিন্ন সময়ে ম্যানেজিং কমিটির সভাপতিসহ আমার অফিসারদের জানিয়েছি। কিন্তু আমি কোনো প্রতিকার পাইনি।

এসব অভিযোগ অস্বীকার করে সহকারী শিক্ষক ফিরোজা খানম বলেন, প্রধান শিক্ষক লিপটি রানী পাল মিথ্যা অভিযোগ দিয়ে আমাকে হয়রানি করছেন।

বিদ্যালয় ম্যানেজিং কমিটির সভাপতি মুছা বিশ্বাস বলেন, ফিরোজা খানমকে আমরা অনেকবারই সংশোধন হতে বলেছি। কিন্তু তিনি আমাদের কথা শুনছেন না। বিষয়টি আমি উপজেলা শিক্ষা অফিসারকে জানিয়েছি।

উপজেলা ভারপ্রাপ্ত শিক্ষা অফিসার বিদ্যারতন বিশ্বাস বলেন, বিষয়টি তদন্ত করে দেখা হবে। তদন্তে যদি সহকারী শিক্ষক ফিরোজা খানম দোষী হয় তাহলে বিভাগীয়ভাবে তার বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে।

সবখবর/ আওয়াল




Comments are closed.

এই বিভাগের আরো খবর




ফেসবুকে সব খবর