সাংবাদিক কল্যাণ ট্রাস্টে প্রধানমন্ত্রীর ১০ কোটি টাকা অনুদান | সব খবর | Sob khobar
  1. admin@sobkhobar.com : admin :
  2. editor@sobkhobar.com : editor :
সাংবাদিক কল্যাণ ট্রাস্টে প্রধানমন্ত্রীর ১০ কোটি টাকা অনুদান | সব খবর | Sob khobar




সাংবাদিক কল্যাণ ট্রাস্টে প্রধানমন্ত্রীর ১০ কোটি টাকা অনুদান

সব খবর রিপোর্ট
  • প্রকাশের সময়: বুধবার, ২৮ এপ্রিল, ২০২১
  • ৭৯ জন পড়েছে

ঢাকা: প্রধানমন্ত্রী শেখ হাসিনা করোনা মহামারিতে দেশব্যাপী সাংবাদিকদের সহযোগিতার জন্য সাংবাদিক কল্যাণ ট্রাস্টকে ১০ কোটি টাকা অনুদান দিয়েছেন।

প্রধানমন্ত্রীর প্রেস সচিব ইহসানুল করিম এ তথ্য নিশ্চিত করে জানান, প্রধানমন্ত্রী করোনার এই দুঃসময়ে দেশব্যাপী সাংবাদিকদের সহযোগিতার অংশ হিসেবে সাংবাদিক কল্যাণ ট্রাস্টকে অনুদানের এই অর্থ প্রদান করেছেন।

এর আগে ২০১৮ সালেও সাংবাদিক কল্যাণ ট্রাস্টকে ২০ কোটি টাকা অনুদান প্রদান করেন প্রধানমন্ত্রী। করোনা মহামারিতে সাংবাদিকদের চিকিত্সাসহায়তার জন্যও অর্থ প্রদান করেছেন প্রধানমন্ত্রী। করোনা মহামারিকালে সাংবাদিকসহ শিল্প-সাহিত্য এবং বিভিন্ন পেশাজীবী মানুষের জন্য অর্থসাহায্য প্রদান করা হয় প্রধানমন্ত্রীর ব্যক্তিগত তহবিল থেকে।

করোনা ও করোনা উপসর্গে মারা যাওয়া সাংবাদিকদের প্রত্যেকের পরিবারকে ইতিমধ্যে তিন লাখ টাকা করে প্রদান করা হয়েছে। দেশের প্রতিটি জেলায় প্রেসক্লাবভিত্তিক সাংবাদিকদের অর্থ প্রদান করা হয়েছে। সাংবাদিকদের যে কোনো সহায়তার জন্য সর্বদা প্রধানমন্ত্রীর প্রেস উইংয়ের সদস্যরা কাজ করছেন বলে প্রধানমন্ত্রীর দপ্তর থেকে জানানো হয়।

প্রসঙ্গত, করোনা মহামারির আগে থেকেই বিভিন্ন সময়ে সাংবাদিকদের চিকিত্সার জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনা তার ব্যক্তিগত তহবিল থেকে অর্থ প্রদান করেছেন।

সবখবর/ নিউজ ডেস্ক




Comments are closed.

এই বিভাগের আরো খবর




ফেসবুকে সব খবর