সাংবাদিক নির্যাতনের প্রতিবাদে লালমনিরহাটে মানববন্ধন - সব খবর | Sob khobar
  1. admin@sobkhobar.com : admin :
  2. editor@sobkhobar.com : editor :
সাংবাদিক নির্যাতনের প্রতিবাদে লালমনিরহাটে মানববন্ধন - সব খবর | Sob khobar




সাংবাদিক নির্যাতনের প্রতিবাদে লালমনিরহাটে মানববন্ধন

সব খবর রিপোর্ট
  • প্রকাশের সময়: বৃহস্পতিবার, ৯ জানুয়ারী, ২০২০
  • ৩১৮ জন পড়েছে

লালমনিরহাট সংবাদদাতা : সারা দেশে সাংবাদিক নির্যাতনের প্রতিবাদে লালমনিরহাটে মানববন্ধন ও সমাবেশ করেছেন জেলার কর্মরত সাংবাদিকরা। বৃহস্পতিবার সকালে শহরের মিশন মোড় চত্বরে এ মানববন্ধন ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

ঘণ্টা ব্যাপী এই মানববন্ধন এর পরে ২ মিনিট অবরোধ করা হয় মিশন মোড় সড়ক। লালমনিরহাটের সকল সাংবাদিক ফোরাম ও সাংবাদিকরা এই মানব্বন্ধনে উপস্থিত হন।

এ সময় বক্তারা বলেন,আমরা সাংবাদিকরা যেখানে মানুষের অন্যায় অত্যাচার ,দুর্নীতি এর চিত্র তুলে ধরি কি এই দেশের আইন আজকে আমাদের বিচার চাইতেই আমারা নিজেরাই খবরের শিরোনাম হয়ে যাচ্ছি আপসোস আর দুঃখ হওয়া উচিৎ আমাদের।
সমাবেশে বক্তব্য রাখেন প্রবীণ সাংবাদিক গোকুল রায়, এস দিলীপ রায়, মিলন পাটোয়ারী, উত্তম রায়, খোরশেদ আলম সাগর, নুরল হক, মাজেদ মাসুদ, আসাদুজ্জামান সাজু ও শরীফুল ইসলাম রতন।

তারা বলেন আর কোন সাংবাদিক যদি হয়রানির স্বীকার হয় আমরা এর চরম প্রতিশোধ নিব। তারা আর বলেন,আমাদের কোন নিউজ করতে গেলে অনুমতি নিতে হয়, আমরা কেন কার অনুমতি নিয়ে নিউজ করব।আমরা সাংবাদিক, আমরা স্বাধীন,তাই আমদের অন্যায়ের প্রতিবাদে জেই বাধা হয়ে দারাবে আমরা তা শক্ত হাতে প্রতিহত করব।

সমাবেশে লালমনিরহাটের সাংবাদিক জাহেদুল ইসলাম সমাপ্ত, হেলাল কবীর, হাতীবান্ধার সাংবাদিক আসাদুজ্জামান সাজুর উপর হামলার প্রতিবাদসহ সারা দেশে সকল সাংবাদিক নির্যাতনের বিচার দাবী করেন সাংবাদিক নেতারা।




Comments are closed.

এই বিভাগের আরো খবর




ফেসবুকে সব খবর