সাটুরিয়ায় ঝগড়ার জেরে স্বামীকে অপহরণ করায় স্ত্রী, গ্রেপ্তার ৬ - সব খবর | Sob khobar
  1. admin@sobkhobar.com : admin :
  2. editor@sobkhobar.com : editor :
সাটুরিয়ায় ঝগড়ার জেরে স্বামীকে অপহরণ করায় স্ত্রী, গ্রেপ্তার ৬ - সব খবর | Sob khobar




সাটুরিয়ায় ঝগড়ার জেরে স্বামীকে অপহরণ করায় স্ত্রী, গ্রেপ্তার ৬

সব খবর রিপোর্ট
  • প্রকাশের সময়: রবিবার, ১৭ এপ্রিল, ২০২২
  • ৬২ জন পড়েছে

মানিকগঞ্জে অপহরনের তিনদিন পর সাভারের একটি কথিত মাদক পূনর্বাসন কেন্দ্র থেকে রেজাউল করিম নামে এক ব্যক্তিকে উদ্ধার করেছে সাটুরিয়া থানা পুলিশ। ঘটনার সাথে জড়িত ৬ অপহরনকারীকেও গ্রেপ্তার করা হয়েছে।

রবিবার দুপুরে এক সংবাদ সম্মেলনে বিষয়টি সাংবাদিকদের জানিয়েছেন সাটুরিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মুহাম্মদ আশরাফুল আলম।

গ্রেপ্তারকৃতরা হলেন, সাভারের আমার মাদকাসক্তি নিরাময় কেন্দ্রের পরিচালক ব্যাংক কলোনী এলাকার মৃত ইউনুছ আলীর ছেলে আতিকুল ইসলাম (৪২), সাভারের নাসির আহমেদ (৩৮), শদিুল হক দিপু (৩৮), সাজিদ হাসান বাবু (৪২), আব্দুল হাকিম (৫৫) ও গাজীপুরের আবুল কাইয়ুম (৩২)।

সংবাদ সম্মেলনে আশরাফুল আলম জানান, গত ১৪ এপ্রিল নিজ গ্রাম থেকে একটি হায়েস মাইক্রোবাসযোগে কয়েকজন রেজাউলকে অপহরণ করে। ছেলেকে না পেয়ে রেজাউলের বাবা বহির উদ্দিন পরের দিন সাটুরিয়া থানায় একটি সাধারণ ডায়েরি করেন। পরে পুলিশ তথ্য প্রযুক্তি ব্যবহারের মাধ্যমে সাভারের আমার মাদকাসক্তি নিরাময় কেন্দ্র থেকে রেজাউলকে উদ্ধার করে। এসময় ওই মাদক পূনর্বাসন কেন্দ্রের পরিচালকসহ ৬ জনকে গ্রেপ্তার করা হয়। অপহরনের কাজে ব্যবহৃত হায়েস মাইক্রো বাসটিও জব্দ করা হয়েছে।

তিনি আরো জানান, পারিবারিক ঝগড়ার জেরে স্ত্রী তানিয়া গ্রেপ্তারকৃতদের দিয়ে স্বামী রেজাউলকে অপহরণ করায়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে অপহরণকারীরা অপহরণের কথা স্বীকার করেছেন।

এঘটনায় রেজাউলের স্ত্রীসহ গ্রেপ্তারকৃতদের বিরুদ্ধে থানায় অপহরণের মামলা হয়েছে। ঘটনার পর থেকে রেজাউলের স্ত্রী পলাতক রয়েছে।

আ/লি




Comments are closed.

এই বিভাগের আরো খবর




ফেসবুকে সব খবর