সাটুরিয়ায় ডাকাতির প্রস্তুতিকালে চার ডাকাত গ্রেফতার - সব খবর | Sob khobar
  1. admin@sobkhobar.com : admin :
  2. editor@sobkhobar.com : editor :
সাটুরিয়ায় ডাকাতির প্রস্তুতিকালে চার ডাকাত গ্রেফতার - সব খবর | Sob khobar




সাটুরিয়ায় ডাকাতির প্রস্তুতিকালে চার ডাকাত গ্রেফতার

সব খবর রিপোর্ট
  • প্রকাশের সময়: মঙ্গলবার, ৫ অক্টোবর, ২০২১
  • ৩৫ জন পড়েছে

মানিকগঞ্জের সাটুরিয়ায় ডাকাতির প্রস্তুতিকালে আন্ত:জেলা ডাকাত সরদারসহ ৪ ডাকাতকে গ্রেফতার করেছে পুলিশ। পালিয়ে য্য়া আরো ৭ ডাকাত। সোমবার রাতে তিল্লী সেতুর কাছ থেকে তাদেরকে গ্রেফতার করা হয়। এসময় ডাকাতিকালে ব্যাবহারিত দেশীয় অস্ত্র ও একটি প্রাইভেটকার উদ্ধার করা হয়।

সাটুরিয়া থানার ওসি আশরাফুল আলম বলেন, তিল্লি সেতুর কাছে মাঝে মধ্যে রাতের বেলায় গাড়ি গতিরোধ করে ডাকাতি হয়। এর আগে ওই স্থানে একাধিক ডাকাতির ঘটনা ঘটে। গত রাতে তিল্লি বাজারের ডাকাতির প্রস্তুতিকালে ৪ ডাকাতকে গ্রেফতার করি। এসময় ডাকাতদের কাছ থেকে একটি চাপাতি ছুরা চাক্কু ও দুটি দেশীয় অস্ত্র উদ্ধার করা হয়। জব্দ করা হয় ডাকাতি কালে ঢাকা মেট্টো গ- ১১-১৪২১ নম্বর।একটি প্রাইভেটকার।

গ্রেফতারকৃত ডাকাতরা হলেন, সিরাজগঞ্জের ডাকাত সরদার রাব্বানী ব্যাপারী, নাগরপুরের চৌহালির সাইফুল ইসলাম. পাবনার শাহীন সরকার ও সিরাজগঞ্জ শাজাহানপুরের সুমন মিয়া।

ডাকাত সরদার রাব্বানী জানায়, তারা তিল্লি বাজার ও সেতুতে গাছের গুড়ি ফেলে ডাকাতি করার প্রস্তুতি নিচ্ছিল। এর আগেও এরা এখানে একই কায়দায় ডাকাতি করেছিল। সড়কে ডাকাতির প্রস্তুতি নেওয়ার সময় পুলিশ ধাওয়া দিলে তাদের কাছ থাকা দেশীয় অস্ত্রসহ গ্রেফতার হয়। সে আরো জানায় তাদের দলে ১৫ থেকে ২০ জনের টিম রয়েছে। এরা ১০ জন করে ভাগ হয়ে ডাকাতি করে থাকে।

সাটুরিয়া থানার ওসি আশরাফুল আলম বলেন, সোমবার রাত আনমানিক ১২ টা থেকে ১ টার মধ্যে একটি প্রাইভেটকার সেতুর পাশে অবস্থান নেয়। উল্টো দিক থেকে পুলিশ তাদের ফলো করে। পরে ধাওয়া দিয়ে তাদের গ্রেফতার করা হয়। আরো ৬ থেকে ৭ ডাকাত পালিয়ে যায় বলে জানান। এ ঘটনায় তাদের বিরুদ্ধে ডাকাতি মামলা হয়েছে। পরে আসামীদের কোর্টে পাঠানো হয়েছে।




Comments are closed.

এই বিভাগের আরো খবর




ফেসবুকে সব খবর