শিবালয়ে সামাজিক দুরত্ব নিশ্চিতে কঠোর অবস্থানে প্রশাসন | সব খবর | Sob khobar শিবালয়ে সামাজিক দুরত্ব নিশ্চিতে কঠোর অবস্থানে প্রশাসন | সব খবর | Sob khobar
  1. admin@sobkhobar.com : admin :
  2. editor@sobkhobar.com : editor :




শিবালয়ে সামাজিক দুরত্ব নিশ্চিতে কঠোর অবস্থানে প্রশাসন

সব খবর রিপোর্ট
  • প্রকাশের সময়: শুক্রবার, ২৭ মার্চ, ২০২০
  • ২২২ জন পড়েছে
sobkhobar
সামাজিক দুরত্ব নিশ্চিত করতে মাঠে শিবালয় ইউএনও

মানিকগঞ্জ: মানিকগঞ্জের শিবালয়ে করোনা ভাইরাস সংক্রমণ রোধে নিষেধাজ্ঞা অমান্য করে কেউ রাস্তা-ঘাটে অবাধে চলাফেরা করতে না পারে তার জন্য কঠোর অবস্থান নিয়েছেন শিবালয় উপজেলা নির্বাহী অফিসার এএফএম ফিরোজ মাহমুদ।

পুলিশ টিম সাথে নিয়ে উপজেলার সকল গুরুত্বপূর্ণ জনবহুল স্পট গুলোতে তিনি হানা দিচ্ছেন। এক সাথে একাধিক লোক রাস্তা দেখলে পুলিশ দিয়ে লাঠিপেটা করে ঘরে ঢুকিয়ে দেওয়া হচ্ছে। আবার বাইরে অপ্রয়োজনে রাস্তায় বের হবার অপরাধে জরিমানাও করা হচ্ছে।

বৃহস্পতিবার দুপুর থেকে রাত পর্য়ন্ত উপজেলার হাট-বাজারসহ অন্তত ২৫ টি পয়েন্ট এ অভিযান পরিচালনা করেন তিনি। পাশাপাশি ঔষধ মুদি দোকান ও কাঁচামালের দোকান ছাড়া অন্য সব দোকানপাট বন্ধ করে দেওয়া হয়েছে। বন্ধ করে দেওয়া হয়েছে আঞ্চলিক সড়কগুলোর যানবাহন চলাচল।

ইউএনও ফিরোজ মাহমুদ জানান, করোনা ভাইরাস সংক্রমণ রোধে লোকজনদেরকে বাইরে বের হবার বিষয়টি নিরুৎসাহিত করা হচ্ছে। ইতিমধ্যেই উপজেলার সকল হাট বাজারের দোকানপাট বন্ধ করে দেওয়া হয়েছে। করোনা ভাইরাস যাতে না ছড়াতে পারে তার জন্য উপজেলার সকল আঞ্চলিক সড়ক গুলোতের যানবাহন বন্ধ করে দেওয়া হয়েছে। এর মধ্যে গ্রামাঞ্চলের কিছু অসচেতন মানুষ নিষেধাজ্ঞা অমান্য করে রাস্তায় বের হচ্ছে। এদেরকে পুলিশ দিয়ে লাঠিপেটা করে যার যার বাড়ি ঢুকিয়ে দেওয়া হচ্ছে। আবার কয়েকজনকে এক হাজার টাকা করে জরিমানাও করা হয়েছে। ভাইরাস প্রতিরোধে সরকারি নিষেধাজ্ঞা অমান্য করে কেউ একাধিক ব্যক্তি বাহিরে চলাচল করলে তার বিরুদ্ধে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে। তবে এ বিষয়ে সবাইকে সচেতন হতে হবে।




Comments are closed.

এই বিভাগের আরো খবর




ফেসবুকে সব খবর