সিংগাইরে অটো চালকের মরদেহ উদ্ধার সিংগাইরে অটো চালকের মরদেহ উদ্ধার – সব খবর | Sob khobar
  1. admin@sobkhobar.com : admin :
  2. editor@sobkhobar.com : editor :
You cannot copy content of this page




সিংগাইরে অটো চালকের মরদেহ উদ্ধার

সব খবর রিপোর্ট
  • প্রকাশের সময়: শনিবার, ১১ জানুয়ারী, ২০২০
  • ৪৯৫ জন পড়েছে

মানিকগঞ্জ: মানিকগঞ্জের সিংগাইরে আয়নাল হোসেন (৩০) নামে এক অটোচালকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

শনিবার দুপুরে উপজেলার ধল্লা-ফোর্ডনগর পুলিশ বক্সের অদূরে আদর্শ গ্রাম সড়কের জনৈক মনিরুলের জমি থেকে তার মরদেহ উদ্ধার করা হয়।

নিহত আয়নাল রংপুর জেলার গঙ্গাচরা উপজেলার পূর্ব কচুয়া গ্রামের মকবুল হোসেনের ছেলে। পুত্র। সে সাভারস্থ তেঁতুলঝোড়া ইউনিয়নের হেমায়েতপুর কাঠালপাড়া এলাকায় মঞ্জু মিয়ার বাড়িতে বাসা ভাড়া থাকতেন।

সিংগাইর থানার অফিসার ইনচার্জ (ওসি) আব্দুস সাত্তার মিয়া বলেন, নিহতের লাশটির খোঁজ পাওয়ার পর তার নিকটাত্মীয়রা সাভার থানার অন্তর্গত হেমায়েতপুর ট্যানারি পুলিশ ফাঁড়িতে নিয়ে গেলে কর্তব্যরত পুলিশ লাশটি ঘটনাস্থলে রেখে যায়। পরে খবর পেয়ে সিংগাইর থানা পুলিশ লাশটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠায়।

তিনি আরো জানান, আয়নালের পা বাঁধা ছিল। গলায় ছিল মাফলার পেচাঁনো। প্রাথমিকভাবে পুলিশের ধারনা করা হচ্ছে তাকে শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে। এঘটনায় একটি মামলার প্রস্তুতি চলছে। জেলা পুলিশ সুপার রিফাত রহমান শামিম ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

নিহতের স্ত্রী দু’সন্তানের জননী বিলকিস আক্তার বলেন, ইতিপূর্বে স্বামী-স্ত্রী মিলে তারা এসকেএইচ গার্মেন্টসে চাকুরি করতেন। মাদরাসা পড়ুয়া বড় ছেলে মিসকাতুল ইসলামের (৮) হার্টের চিকিৎসার ব্যয়ভার যোগাতে চাকুরি ছেড়ে তার স্বামী দু’মাস ধরে অটো চালাতে শুরু করেন। গত শুক্রবার দুপুরে অটো নিয়ে বের হয়ে সে রাতে আর বাসায় ফিরেনি।




Comments are closed.

এই বিভাগের আরো খবর




ফেসবুকে সব খবর