সিংগাইরে দলিল লেখকের অবহেলায় খতিয়ানে ভুল, ভোগান্তির শিকার গ্রহীতা
  1. admin@sobkhobar.com : admin :
  2. editor@sobkhobar.com : editor :
সিংগাইরে দলিল লেখকের অবহেলায় খতিয়ানে ভুল, ভোগান্তির শিকার গ্রহীতা




সিংগাইরে দলিল লেখকের অবহেলায় খতিয়ানে ভুল, ভোগান্তির শিকার গ্রহীতা

সব খবর রিপোর্ট
  • প্রকাশের সময়: রবিবার, ২৮ আগস্ট, ২০২২
  • ৪৫ জন পড়েছে

মোস্তাক আহম্মেদ: দলিল লেখকের অবহেলায় একটি সাফ কবলা দলিলে খতিয়ান নম্বর ভুল করা হয়েছে। এতে ভোগান্তিতে পড়েছেন দলিল গ্রহীতা। ঘটনাটি ঘটেছে মানিকগঞ্জের সিংগাইর সাব-রেজিস্টার অফিসে।

ভূক্তভোগী উপজেলার বায়রা গ্রামের আব্দুল মান্নান বাদী হয়ে গত ১৪ আগস্ট সাব-রেজিস্টার বরাবর লিখিত অভিযোগ দায়ের করেছেন। অভিযুক্ত দলিল লেখক সিংগাইর পৌর সদরের আঙ্গারিয়া মহল্লার ষ্ট্যাম্প ভেন্ডার খোরশেদ আলী মোল্লার পুত্র মো. রাওফুল হাসান আশরাফী। যার সনদ নং-১৭৭।

সূত্রমতে, অভিযোগ পেয়ে ওই দিনই সাব-রেজিস্টার মো. মিরাজ উদ্দিন ৯১২৬ নম্বর দলিলটি লেখক আশরাফীকে দ্রুত সংশোধন করার নির্দেশ দেন। অভিযোগকারী আব্দুল মান্নান বলেন, স্যারে বলার পর ১৫ দিন পেরিয়ে গেলেও লেখক আমার দলিলটি সংশোধন করে দেয়নি। তিনি আরো জানান, গত বছরের ১৫ ডিসেম্বর দলিল লেখক আশরাফীর অবহেলায় আমার দলিলের খতিয়ান নম্বর ভুল হয়। পরবর্তীতে আমি নামজারী ও জমাভাগ করতে গেলে ওই ভুল ধরা পড়ে। আমি দলিল লেখক আশরাফী ও তার বাবা খোরশেদ আলী মোল্লার কাছে দলিল সংশোধন করে দেয়ার জন্য অনুরোধ করলে তারা আমার কাছে পুনরায় টাকা দাবী করে। আমি রিক্সা চালিয়ে সংসার চালাই বিধায় টাকা দিতে অপারগতা প্রকাশ করি। এ নিয়ে স্থানীয় লোকজনের দ্বারস্থ হয়ে একাধিকবার তাদের কাছে গেলে পাত্তা না দেয়ায় নিরুপায় হয়ে সাব-রেজিস্টারের কাছে লিখিত অভিযোগ দায়ের করেন বলে তিনি জানান।

অভিযুক্ত দলিল লেখক রাওফুল হাসান আশরাফীর বাবা ষ্ট্যাম্প ভেন্ডার খোরশেদ আলী মোল্লা দলিলে খতিয়ান নম্বর ভুল হওয়ার কথা স্বীকার করে বলেন, ভুক্তভোগী এলে আমি সংশোধন করে দিব ।

এ ব্যাপারে সিংগাইর উপজেলা সাব-রেজিস্টার মো. মিরাজ উদ্দিন বলেন, প্রয়োজনে আপনাদের সহযোগিতায় উভয় পক্ষকে ডেকে সংশোধনের ব্যবস্থা নেয়া হবে।




Comments are closed.

এই বিভাগের আরো খবর




ফেসবুকে সব খবর