সিংগাইরে দুইজনকে আহত করে মারা গেল মেছো বাঘ | সব খবর | Sob khobar
  1. admin@sobkhobar.com : admin :
  2. editor@sobkhobar.com : editor :
সিংগাইরে দুইজনকে আহত করে মারা গেল মেছো বাঘ | সব খবর | Sob khobar




সিংগাইরে দুইজনকে আহত করে মারা গেল মেছো বাঘ

সব খবর রিপোর্ট
  • প্রকাশের সময়: সোমবার, ১১ জানুয়ারী, ২০২১
  • ৬৯ জন পড়েছে

মানিকগঞ্জ: মানিকগঞ্জের সিংগাইরে মেছো বাঘের হামলায় দুই ব্যক্তি আহত হয়েছেন। একটি মেছো বাঘকে ধরার সময় এই হামলার শিকার হন আয়ুব আলী (৪৫) ও আব্দুর রহিম (৪৬) নামের দুই ব্যক্তি।

সোমবার (১১ জানুয়ারি) সন্ধ্যায় সিংগাইর উপজেলার বলধারা ইউনিয়নের জৈল্ল্যা গ্রামে এঘটনা ঘটে।

স্থানীয় ইউপি সদস্য নজরুল ইসলাম জানান, জৈল্ল্যা গ্রামের মৃত জয়নাল মেম্বারের বাড়ির একটি পরিত্যক্ত ঘরে বাসা বেঁধে ছিলো মেছো বাঘটি। সোমবার বিকালে শ্রমিকরা ওই ঘর ভাঙ্গার সময় বাঘটি দেখতে পান। পরে স্থানীয়রা বাঘ যাতে ঘর থেকে বের হতে না পারে এজন্য চারপাশ আটকিয়ে দেয়। মুহুর্তেই এই খবর ছড়িয়ে পড়লে গ্রামের শত শত মানুষ এসে ওই বাড়িতে জড়ো হন।

বিষয়টি জানানো হয় থানা পুলিশ এবং বন ও পরিবেশ কর্মকর্তাদেরও। পুলিশের উপস্থিতে গ্রামবাসী জাল ও বস্তা নিয়ে প্রায় এক ঘন্টা চেস্টার পর সন্ধ্যা ৭ টার দিকে বাঘটি ধরতে সক্ষম হন। এসময় বাঘের হামলায় দুইজন আহত হলে তাদেরকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে চিকিৎসা দেয়া হয়েছে।

পরে গ্রামবাসী বাঘটিকে বস্তায় ভরে থানায় নিয়ে যান। কিন্তু থানায় নিয়ে দেখেন বস্তার ভেতেই বাঘটি মারা গেছে।

এব্যাপারে সিংগাইর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ রকিবুজ্জামান জানান, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়। বাঘটি স্থানীয়রা বস্তায় ভরে থানায় নিয়ে আসলেও পথেই তার মৃত্যু হয়েছে। বস্তার ভেতর দম বন্ধ হয়ে হয়তো তার মৃত্যু হতে পারে বলে জানান তিনি।

সবখবর/ নিউজ ডেস্ক




Comments are closed.

এই বিভাগের আরো খবর




ফেসবুকে সব খবর