সিংগাইরে দু:স্থদের পাশে যুবলীগ নেতা আমজাদ | সব খবর | Sob khobar
  1. admin@sobkhobar.com : admin :
  2. editor@sobkhobar.com : editor :
সিংগাইরে দু:স্থদের পাশে যুবলীগ নেতা আমজাদ | সব খবর | Sob khobar




সিংগাইরে দু:স্থদের পাশে যুবলীগ নেতা আমজাদ

সব খবর রিপোর্ট
  • প্রকাশের সময়: শুক্রবার, ৩ এপ্রিল, ২০২০
  • ২৩৩ জন পড়েছে
সিংগাইরে দু:স্থদের পাশে যুবলীগ নেতা আমজাদ
সিংগাইরে দু:স্থদের পাশে যুবলীগ নেতা আমজাদ

সিংগাইর (মানিকগঞ্জ): করোনার প্রভাবে অভাবগ্রস্থ দিনমজুরদের পাশে দাড়িয়েছেন মানিকগঞ্জের সিঙ্গাইর উপজেলা যুবলীগের সহ-সভাপতি মো: আমজাদ হোসেন। তিনি ব্যক্তিগত উদ্যোগে উপজেলার জয়মন্টপ ইউনিয়নের কিটিংচর ও চর নয়াডাঙ্গি গ্রামের শতাধিক দিনমজুর ও অভাবী মানুষকে খাদ্য সহায়তা দেন। খাদ্য সামগ্রীর মধ্যে রয়েছে চাল,ডাল, পিয়াজ আলুসহ নিত্যপ্রয়োজনীয় পণ্য সামগ্রী ।

উপজেলা যুবলীগের সহসভাপতি মো: আমজাদ হোসেন বলেন, করোনাভাইরাস প্রভাবে এলাকার দিনমজুর ও অভাবগ্রস্থ মানুষ কর্মহীন হয়ে পড়েছে। আয় রোজগারের পথ বন্ধ হয়ে যাওয়ায় তারা মানবেতর জীবন করছে। স্থানীয় এমপি কণ্ঠশিল্পী মমতাজ বেগমের পক্ষে ব্যক্তিগত অর্থায়নে শতাধিক দুস্থ পরিবারকে খাদ্য সামগ্রী দেওয়া হয়। করোনাভাইরাস দুর না হওয়া পর্যন্ত আমার এ উদ্যোগ অব্যাহত থাকবে। দেশের এই ক্রান্তিকালে যার যার অবস্থান থেকে সমাজের দরিদ্র জনগোষ্ঠির সেবায় এগিয়ে আসার পাশাপাশি সবাইকে করোনাভাইরাস প্রতিরোধে সরকারি নির্দেশনা মেনে চলার আহ্বান জানান তিনি।

আরো পড়ুন : সরকারি কর্মকর্তা ও কর্মচারীদের মাস্ক ব্যবহার করার নির্দেশ প্রধানমন্ত্রীর

এসময় উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আনোয়ারা খাতুন, স্থানীয় চেয়ারম্যান ইঞ্জিনিয়ার শাহাদাৎ হোসেন, সিঙ্গাইর পৌর বাজার ব্যবসায়ী সমিতির সাধারণ সম্পাদক সম্পাদক আব্দুল বারেক খান, পৌর কাউন্সিলর সোহেল রানা, উপজেলা যুবলীগের যুগ্ম-সম্পাদক আলমগীর হোসেন ও মনির হোসেনসহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

সবখবর/আআ




Comments are closed.

এই বিভাগের আরো খবর




ফেসবুকে সব খবর