সিংগাইরে নবী প্রেমীদের বিক্ষোভ মিছিলে গুলি করার হুমকি, ধাওয়া খেয়ে হুমকিদাতা আহত - সব খবর | Sob khobar
  1. admin@sobkhobar.com : admin :
  2. editor@sobkhobar.com : editor :
সিংগাইরে নবী প্রেমীদের বিক্ষোভ মিছিলে গুলি করার হুমকি, ধাওয়া খেয়ে হুমকিদাতা আহত - সব খবর | Sob khobar




সিংগাইরে নবী প্রেমীদের বিক্ষোভ মিছিলে গুলি করার হুমকি, ধাওয়া খেয়ে হুমকিদাতা আহত

সব খবর রিপোর্ট
  • প্রকাশের সময়: মঙ্গলবার, ২১ জুন, ২০২২
  • ৯২ জন পড়েছে

মোস্তাক আহম্মেদ, সিংগাইর (মানিকগঞ্জ)ঃ মানিকগঞ্জের সিংগাইরে মহানবী (সাঃ)কে অপমান ও কুটুক্তি করার প্রতিবাদে বিক্ষোভ মিছিলে গুলি করার হুমকি দিয়ে বিক্ষোভকারীদের ধাওয়া খেয়ে পালাতে গিয়ে আঘাত প্রাপ্ত হয়ে হাসপাতালে ভর্তি হিন্দু ধর্মাবলম্বী পরিতোষ মন্ডল (৫৫)।

জানা গেছে মঙ্গলবার (২১ জুন) বেলা সাড়ে ১১টার দিকে উপজেলার চান্দহর ইউনিয়নের মাধবপুর ইকরা আদর্শ উচ্চ বিদ্যালয়ের শিক্ষার্থীদের উদ্যোগে হযরত মুহাম্মদ (সা.) এবং উম্মুল মুমিনীন আয়েশা( রাঃ) কে নিয়ে ভারতের ক্ষমতাসীন দল বিজেপির মুখপাত্র নুপুর শর্মা ও দিল্লি শাখার গণমাধ্যম প্রধান নবীন কুমার জিন্দালের কু-রুচিপূর্ণ বক্তব্যের প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়।

এ সময় মাধবপুর ফকির মার্কেটের সামনে দাড়িয়ে থাকা চান্দহর পল্লী উন্নয়ন ক্ষুদ্র ব্যবসায়ী সমবায় সমিতি লিঃ এর কর্মী পরিতোষ মন্ডল মিছিলকে উদ্দেশ্য করে বলে যে, আমার কাছে পিস্তল থাকলে এদের গুলি করতাম। তার এ উক্তিটি পাশে দাঁড়িয়ে থাকা এক ছাত্রী শুনে অন্যান্য শিক্ষার্থীদের জানায়। এতে সঙ্গে সঙ্গেই সকল শিক্ষার্থীসহ বিক্ষোভকারীরা পরিতোষকে ধাওয়া করে। এ সময় দৌঁড়ে পালাতে গিয়ে সে বাঁশঝাড়ের পাশে একটি পরিত্যাক্ত পুকুরে পড়ে যায়। এতে বাঁশের আঘাত লেগে মাথা ফেটে গেলে স্থানীয়রা তাকে উদ্ধার করে সাভারস্থ এনাম মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করে। এ রিপোর্ট লেখা পর্যন্ত ঘটনাস্থলে পুলিশ মোতায়েন রয়েছে।

এ ব্যাপারে সিংগাইর থানার অফিসার ইনচার্জ মো. সফিকুল ইসলাম মোল্যা বলেন, খবর পেয়ে আমি এবং সার্কেল স্যার ঘটনাস্থলে গিয়েছি। বর্তমান পরিস্থিতি শান্ত রয়েছে।




Comments are closed.

এই বিভাগের আরো খবর




ফেসবুকে সব খবর