সিংগাইরে বিদ্রোহী প্রার্থীর মনোনয়ন ছিনতাই, আ‘লীগ প্রার্থীর ছেলে আটক - সব খবর | Sob khobar
  1. admin@sobkhobar.com : admin :
  2. editor@sobkhobar.com : editor :
সিংগাইরে বিদ্রোহী প্রার্থীর মনোনয়ন ছিনতাই, আ‘লীগ প্রার্থীর ছেলে আটক - সব খবর | Sob khobar




সিংগাইরে বিদ্রোহী প্রার্থীর মনোনয়ন ছিনতাই, আ‘লীগ প্রার্থীর ছেলে আটক

সব খবর রিপোর্ট
  • প্রকাশের সময়: শুক্রবার, ১৫ অক্টোবর, ২০২১
  • ৮৬ জন পড়েছে

মানিকগঞ্জের সিংগাইরের বলধারা ইউনিয়ন পরিষদ নির্বাচনে আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী মোহাম্মদ ওবায়দুর রহমানকে (৪৩) মারপিট করে মনোনয়নপত্র ছিনতাইয়ের ঘটনা ঘটেছে। এঘটনায় পুলিশ আওয়ামীলীগ মনোনীত প্রার্থী আব্দুল মাজেদ খানের ছেলে ফয়েজুল ইসলাম খানকে (৪৫) আটক করেছে।

ভুক্তভোগী উপজেলা আওয়ামী স্বেচ্ছাসেবকলীগের সভাপতি মোহাম্মদ ওবায়দুর রহমান জানান, আগামী ১১ নভেম্বর দ্বিতীয় ধাপের ইউপি নির্বাচনে দলীয় মনোনয়ন না পেয়ে তিনি স্বতন্ত্র প্রার্থী হিসেবে নির্বাচনের ঘোষণা দেন। এরই ধারাবাহিকতায় শুক্রবার বেলা সাড়ে তিনটার দিকে তিনি মনোনয়নপত্র জমা দিতে যান। নির্বাচন অফিসের সামনে আসার পরেই উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক বলধারা ইউনিয়নের বর্তমান চেয়ারম্যান আব্দুল মাজেদ খানের ছেলে ফয়েজুল ইসলাম, তারসহযোগী একই ইউনিয়নের রামকান্তপুর গ্রামের মো: রফিকের ছেলে মোস্তাফিজুর রহমান মিঠু (৩০), উত্তর পারিল গ্রামের ওয়াজেদ আলীর ছেলে জিয়াউর রহমানসহ (৪০) অজ্ঞাতনামা আরো ৪/৫ জন তাকে মারপিট করে মনোয়নপত্র ছিনিয়ে নিয়ে যায়।

এ ঘটনায় অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ হাফিজুর রহমান জানান, বিকেলে ওবায়দুর রহমানের লিখিত অভিযোগের ভিত্তিতে ফয়েজুলকে আটক করা হয়েছে।

এব্যাপারে আওয়ামীলীগ মনোনীত প্রার্থীর সাথে যোগাযোগ করে তার বক্তব্য পাওয়া যায়নি।

আ/লি




Comments are closed.

এই বিভাগের আরো খবর




ফেসবুকে সব খবর