সিংগাইরে শিশু হত্যায় বাবা গ্রেফতার, মরদেহ উত্তোলন | সব খবর | Sob khobar
  1. admin@sobkhobar.com : admin :
  2. editor@sobkhobar.com : editor :
সিংগাইরে শিশু হত্যায় বাবা গ্রেফতার, মরদেহ উত্তোলন | সব খবর | Sob khobar




সিংগাইরে শিশু হত্যায় বাবা গ্রেফতার, মরদেহ উত্তোলন

সব খবর রিপোর্ট
  • প্রকাশের সময়: রবিবার, ১৫ নভেম্বর, ২০২০
  • ১০৬ জন পড়েছে

মোস্তাক আহমেদ, সিংগাইর (মানিকগঞ্জ) : মানিকগঞ্জের সিংগাইরে এক বছরের কন্যা সন্তানকে হত্যার অভিযোগে দায়েরকৃত চাঞ্চল্যকর মামলার প্রধান আসামী শিশুর বাবা আল-আমিনকে (৩০) গ্রেফতার করেছেন পুলিশ।

রবিবার সকাল সাড়ে ১০ টার দিকে উপজেলার সিরাজপুর-পাড়াগ্রাম এলাকা থেকে আল-আমিনকে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃত আল-আমিন উপজেলার চান্দহর ইউনিয়নের ফতেপুর গ্রামের আব্দুল হালিমের ছেলে।

পুলিশ ও পারিবারিক সূত্রে জানা গেছে, পারিবারিক কলহের জের ধরে মাদকাসক্ত আল-আমিন স্ত্রী হোসনেয়ারাকে বিভিন্ন সময় মারধর করতো। সর্বশেষ গত ৩ নভেম্বর সকালে আল-আমিন ও তার বাড়ির লোকজন মিলে একমাত্র কন্যা সন্তান মীম আক্তারকে রেখে স্ত্রী হোসনেয়ারাকে বাড়ি থেকে তাড়িয়ে দেয়। গত ৬ নভেম্বর বিকেল সাড়ে ৫ টার দিকে পার্শ্ববর্তী বার্তা গ্রামের কালিগঙ্গা নদীতে জনৈক জেলে মাছ ধরতে গেলে পানিতে ভেসে ওঠা লাশ দেখতে পায়। খবর পেয়ে হোসনেয়ারা তার পরিবারের লোকজন নিয়ে গলায় তাবিজ দেখে সন্তানের লাশ শনাক্ত করেন। এ ঘটনায় শিশুটির মা হোসনেয়ারা বাদি হয়ে আল-আমিনসহ ৬ জনের বিরুদ্ধে থানায় হত্যা মামলা দায়ের করেন।

এদিকে, আদালতের নির্দেশে শিশুটির লাশ শনাক্তের জন্য রবিবার দুপুর সাড়ে ১২ টার দিকে উপজেলা সহকারি কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মেহের নিগার সুলতানার উপস্থিতিতে মাধবপুর-মানিক নগর কবরস্থান থেকে লাশ উত্তোলন করে ডিএনএ পরিক্ষার নমুনা সংগ্রহ করা হয়।

সবখবর/ নিউজ ডেস্ক




Comments are closed.

এই বিভাগের আরো খবর




ফেসবুকে সব খবর