সিংগাইর পৌরসভাকে আধুনিক পৌরসভায় রূপান্তর করতে চাই: বাশার | সব খবর | Sob khobar
  1. admin@sobkhobar.com : admin :
  2. editor@sobkhobar.com : editor :
সিংগাইর পৌরসভাকে আধুনিক পৌরসভায় রূপান্তর করতে চাই: বাশার | সব খবর | Sob khobar




সিংগাইর পৌরসভাকে আধুনিক পৌরসভায় রূপান্তর করতে চাই: বাশার

সব খবর রিপোর্ট
  • প্রকাশের সময়: বৃহস্পতিবার, ১ এপ্রিল, ২০২১
  • ১১৪ জন পড়েছে

মোস্তাক আহম্মেদ, সিংগাইর (মানিকগঞ্জ): সিংগাইর পৌরসভার নব নির্বাচিত মেয়র আবু নাঈম মোঃ বাশার বলেন, প্রশাসন ও সাংবাদিকসহ বিভিন্ন শ্রেনী পেশার মানুষের সহযোগিতা নিয়ে আধুনিক ও দৃষ্টিনন্দন পৌরসভা গড়তে চাই। 

বৃহস্পতিবার বিকেল ৫ টায় পৌর কার্যালয়ের সম্মেলন কক্ষে স্থানীয় সাংবাদিকদের সাথে এক মত বিনিময় সভায় তিনি এমন আশাবাদ ব্যক্ত করেন ।

মেয়র বাশার বলেন, নানা সমস্যায় জর্জড়িত এ পৌরসভায় নাগরিক সেবা মানুষের দোরগোড়ায় পৌঁছে দিতে অগ্রাধিকার ভিত্তিতে ড্রেনেজ ব্যবস্থা, সড়ক বাতি, নিরাপদ পানি, পৌর এলাকার যানজট নিরসন, রাস্তা প্রশস্তকরণ , অবৈধস্থাপনা দখল মুক্ত,খাল সংস্কার, শিক্ষা প্রতিষ্ঠানের উন্নয়নসহ মাদক নির্মূল ও বেকারত্ব দূর করতে পরিকল্পিত ব্যবস্থা গ্রহন করা হবে।

সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি আরো বলেন, শিশু-কিশোরদের মানসিক বিকাশ ও শারীরিক বৃদ্ধিতে খেলাধুলার জন্য স্টেডিয়াম ,আধুনিক পার্ক ও পাঠাগার নির্মাণ করা হবে। সেই সাথে পৌর এলাকা সন্ত্রাস ও চাঁদাবাজ মুক্ত রাখা হবে।

এ সময় পৌর সচিব মোঃ তায়েব আলীসহ সাংবাদিকদের মধ্যে উপস্থিত ছিলেন- সিংগাইর প্রেসক্লাব সভাপতি সংবাদ প্রতিনিধি মোঃ কোহিনূর ইসলাম রাব্বি, সহ-সভাপতি আমাদের অর্থনীতি প্রতিনিধি মোঃ সিরাজুল ইসলাম, সাধারন সম্পাদক ভোরের কাগজ প্রতিনিধি মাসুম বাদশাহ, ইত্তেফাক প্রতিনিধি মানবেন্দ্র চক্রবর্তী, নয়াদিগন্ত প্রতিনিধি মোঃ সোহরাব হোসেন, যুগান্তর প্রতিনিধি মিজানুর রহমান বাদল, মানবজমিন প্রতিনিধি মোঃ আতাউর রহমান, আমাদের নতুন সময় প্রতিনিধি মোস্তাক আহম্মেদ, প্রতিদিনের সংবাদ প্রতিনিধি রাকিবুল হাসান বিশ্বাস, ভোরের পাতা প্রতিনিধি হাবিবুর রহমান, সমকালের কমার্শিয়াল স্টাফ মোহাম্মদ আলী রিপন, বাংলাদেশের খবর প্রতিনিধি সাইফুল ইসলাম সিকদার, সাপ্তাহিক সংবাদ জমিনের রিপোর্টার ইয়াকুব মোল্লা ও আজকালের খবর প্রতিনিধি আব্দুল্লাহ আল মামুন।

মতবিনিময় সভায় নব নির্বাচিত কাউন্সিলরগণও পৌরসভার কর্মকর্তা-কর্মচারীবৃন্দ উপস্থিত ছিলেন।

সবখবর/ নিউজ ডেস্ক




Comments are closed.

এই বিভাগের আরো খবর




ফেসবুকে সব খবর