সিংজুরীতে নৌকার মাঝি হতে চায় যুবলীগ নেতা মিঠু - সব খবর | Sob khobar
  1. admin@sobkhobar.com : admin :
  2. editor@sobkhobar.com : editor :
সিংজুরীতে নৌকার মাঝি হতে চায় যুবলীগ নেতা মিঠু - সব খবর | Sob khobar




সিংজুরীতে নৌকার মাঝি হতে চায় যুবলীগ নেতা মিঠু

সব খবর রিপোর্ট
  • প্রকাশের সময়: সোমবার, ১ নভেম্বর, ২০২১
  • ৬২ জন পড়েছে

আসাদ জামান: আসন্ন ইউপি নির্বাচন উপলক্ষ্যে মানিকগঞ্জের ঘিওর উপজেলার সিংজুরী ইউনিয়ন পরিষদ নির্বাচনে আওয়ামী লীগের দলীয় মনোনয়ন পেতে ব্যাপক প্রচার প্রচারনা শুরু করেছেন উপজেলা যুবলীগের সিনিয়র সহ-সভাপতি আবু মোঃ আসাদুর রহমান মিঠু।

সোমবার বিকেলে সিংজুরী বাজারে নির্বাচনী গণসংযোগ ও মতবিনিময় সভায় অংশগ্রহন করে জেলা যুবলীগ ও বিভিন্ন ওয়ার্ডের দলীয় শত শত নেতাকর্মীরা।

ঘিওর উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক শরিফুল ইসলাম শরিফের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা যুবলীগের আহ্বায়ক আব্দুর রাজ্জাক রাজা।

মতবিনিময় সভায় ঘিওর উপজেলা যুবলীগের সিনিয়র সহ-সভাপতি আবু মো: আসাদুর রহমান মিঠু বলেন, আমি ও আমার পরিবার আওয়ামী রাজনীতির সাথে জড়িত। আমার রাজনীতি শুরু হয় ছাত্রলীগের মাধ্যমে। আমার প্রানপ্রিয় সংগঠন আওয়ামী লীগ যদি আমাকে নৌকা প্রতীকে নমিনেশন দেয় তাহলে আমি বিপুল ভোটে জয়লাভ করতে পারবো। আর আমি চেয়ারম্যান পদে নির্বাচিত হই তাহলে সিংজুরী ইউনিয়ন পরিষদকে ডিজিটাল ইউপি হিসেবে রুপান্তরিতসহ এলাকার সার্বিক উন্নয়নের জন্য কাজ করবো।

এসময় অন্যান্যেও মধ্যে আরো উপস্থিত ছিলেন- জেলা যুবলীগের আহ্বায়ক কমিটির সদস্য মনিরুল ইসলাম খান, সুবল সাহা, দেওয়ান মতিন, উপজেলা যুবলীগের সভাপতি বাবুল বেপারি, সহ-সভাপতি তালাৎ পাশা সবুজ, শাহাদাৎ হোসেন খান রিপন, যুগ্ম সাধারণ সম্পাদক ইফতি আরিফ, কাজী নজরুল ইসলাম, মো: সাগর খান, সিংজুরী ইউনিয়ন যুবলীগের সভাপতি দুলাল মিয়া, সাধারণ সম্পাদক আব্দুর রাজ্জাক, বালিয়াখোরা ইউনিয়ন যুবলীগের সভাপতি হাফিজ শিকদার, বড়টিয়া ইউনিয়ন যুবলীগের সভাপতি হুমায়ূন কবির, সাধারণ সম্পাদক মিলন খান, পয়লা ইউনিয়ন যুবলীগের সভাপতি আরিফুল হক মিঠু, ঘিওর ইউনিয়ন যুবলীগের সভাপতি শামিম ব্যাপারী, সাধারণ সম্পাদক রনি প্রমুখ।

আআ




Comments are closed.

এই বিভাগের আরো খবর




ফেসবুকে সব খবর