সুজনের জেলা কমিটিতে প্রফেসর ইন্তাজ সভাপতি, সাংবাদিক জাহাঙ্গীর সম্পাদক - সব খবর | Sob khobar
  1. admin@sobkhobar.com : admin :
  2. editor@sobkhobar.com : editor :
সুজনের জেলা কমিটিতে প্রফেসর ইন্তাজ সভাপতি, সাংবাদিক জাহাঙ্গীর সম্পাদক - সব খবর | Sob khobar




সুজনের জেলা কমিটিতে প্রফেসর ইন্তাজ সভাপতি, সাংবাদিক জাহাঙ্গীর সম্পাদক

সব খবর রিপোর্ট
  • প্রকাশের সময়: শনিবার, ১১ জুন, ২০২২
  • ৬০ জন পড়েছে

সরকারী দেবেন্দ্র কলেজের সাবেক অধ্যক্ষ
প্রফেসর ইন্তাজ উদ্দিনকে সভাপতি ও মানিকগঞ্জ প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম বিশ্বাসকে সাধারণ সম্পাদক করে সুশাসনের জন্য নাগরিক (সুজন) মানিকগঞ্জ জেলা শাখার ২৫-সদস্যবিশিষ্ট নির্বাহী কমিটি গঠিত হয়েছে।

আজ (শনিবার) জেলা শহরের বেউথা আরব ভবনে অনুষ্ঠিত সংগঠনের বার্ষিক সাধারণ সভা ও সম্মলনে উপস্থিত সদস্যদের মতামতের ভিত্তিতে এই কমিটি গঠিত হয়েছে।

আগামী দুই বছরের জন্য নির্বাচিত অন্যান্য কর্মকর্তারা হলেনঃ সহ সভাপতি- ইকবাল হোসেন কচি, তাজরানা ইয়াসমিন টুলু ও রুহুল জামাল সুজন, যুগ্ম সম্পাদক-মোজাম্মিল হোসেন হাবিবুল্লাহ, বিলকিস রেজা পরাগ ও কাবুল উদ্দিন খান, সাংগঠনিক সম্পাদক- মশিউর রহমান শিমুল, অর্থ সম্পাদক- আবু সালেহ সালেক, দপ্তর সম্পাদক- হাসান শিকদার, প্রচার ও প্রকাশনা সম্পাদক- আকরাম হোসেন, আইন বিষয়ক সম্পাদক- অ্যাডভোকেট আতোয়ার হোসেন, নারী ও শিশু উন্নয়ন বিষয়ক সম্পাদক- মুন্নী ইসলাম, সমাজ কল্যাণ বিষয়ক সম্পাদক- জান্নাতুল ফেরদৌস জুঁই এবং নির্বাহী সদস্যরা হলেন- গিয়াস উদ্দিন আহমেদ নান্নু, একেএম তারিকুজ্জামান তারেক, ইকবাল হোসেন, এবিএম কামরুদ্দিন রেজা, হাফিজুর রহমান, তাপস কর্মকার, আব্দুল্লাহ আল মুরাদ সেলিম, ফিরোজা সরকার, আব্দুস সালাম ও সুতপা সাহা।

সুজন-সুশাসনের জন্য নাগরিক ঢাকা বিভাগীয় সমন্বয়কারী জিল্লুর রহমান তৌফিক নির্বাচিত কমিটির কর্মকর্তাদের নাম ঘোষণা করেন।

এর আগে, সংগঠনের সভাপতি প্রফেসর ইন্তাজ উদ্দিনের সভাপতিত্বে অনুষ্ঠিত সাধারণ সভায় বক্তব্য রাখেন সাধারণ সম্পাদকসহ জেলা ও উপজেলা কমিটির কর্মকর্তারা।

জেলা কমিটির পাশাপাশি একটি পৌরসভা এবং ছয়টি উপজেলা শাখার আহবায়ক কমিটি গঠন করা হয়েছে। মানিকগঞ্জ পৌর কমিটির আহবায়ক প্রকৌশলী ফারুক হোসেন, শিবালয় উপজেলা শাখার আহবায়ক সাংবাদিক শাহজাহান বিশ্বাস, মানিকগঞ্জ সদর উপজেলা শাখার আহবায়ক সাংবাদিক কাবুল উদ্দিন খান, হরিরামপুর উপজেলার শাখার আহবায়ক মাসুদুর রহমান, ঘিওর উপজেলা শাখার আহবায়ক এ কে এম তারিকুজ্জামান, দৌলতপুর উপজেলা শাখার আহবায়ক অ্যাডভোকেট মাহবুব আলম রাসেল, সাটুরিয়া উপজেলা শাখার আহবায়ক অ্যাডভোকেট আতোয়ার হোসেন।

আগামী ১৮ জুন সংগঠনের জাতীয় কাউন্সিল সফল করতে সকলকে নিজ নিজ অবস্থান থেকে সহায়তার আহবান করা হয়।




Comments are closed.

এই বিভাগের আরো খবর




ফেসবুকে সব খবর