সেপটিক ট্যাংক থেকে রাজমিস্ত্রির মরদেহ উদ্ধার - সব খবর | Sob khobar
  1. admin@sobkhobar.com : admin :
  2. editor@sobkhobar.com : editor :
সেপটিক ট্যাংক থেকে রাজমিস্ত্রির মরদেহ উদ্ধার - সব খবর | Sob khobar




সেপটিক ট্যাংক থেকে রাজমিস্ত্রির মরদেহ উদ্ধার

আশিকুর রহমান, টাঙ্গাইল প্রতিনিধি
  • প্রকাশের সময়: শনিবার, ২১ ডিসেম্বর, ২০১৯
  • ২২৮ জন পড়েছে

টাঙ্গাইল : টাঙ্গাইলের কালিহাতীতে নিখোঁজের দুইদিন পর সেপটিক ট্যাংক থেকে এক রাজমিস্ত্রির মরদেহ উদ্ধার করেছে পুলিশ। শনিবার বিকেলে উপজেলার বাংড়া ইউনিয়নের পাথালিয়া গ্রামের এক বাড়ির পরিত্যক্ত সেপটিক ট্যাংক থেকে মরদেহটি উদ্ধার করা হয় । উদ্ধারকৃত যুবক ঘাটাইল উপজেলার মাইজবাড়ী গ্রামের সাবাস উদ্দিনের ছেলে তোফাজ্জল হোসেন তোতা(৩৫)।

জানা যায়, গত বৃহস্পতিবার (১৯ ডিসেম্বর) সকালে প্রতিদিনের ন্যায় তার শ্বশুড়বাড়ী পাথালিয়া থেকে কাজে বের হয়ে সন্ধ্যায় আর ফেরেনি। পরে তার শ্বশুড়বাড়ীর লোকজন অনেক খোঁজাখুজি করে না পেয়ে পরদিন শুক্রবার রাতে তার স্ত্রী কালিহাতী থানায় সাধারন ডায়েরী করেন। আজ শনিবার বিকেলে পাথালিয়া গ্রামের নারায়ন মাস্টারের বাড়ীর পরিত্যক্ত সেপটিক ট্যাংক থেকে তোফাজ্জল হোসেন তোতার মরদেহ উদ্ধার করে পুলিশ।

স্থানীয়রা জানান, নারায়ন মাস্টারের বাড়ীর সেপটিক ট্যাংকটি অনেকদিন যাবত পরিত্যক্ত অবস্থায় ছিলো। শুক্রবার সকালে সেপটিক ট্যাংকের স্লাপ উল্টো দেখে স্থানীয়রা মেম্বারকে জানান। মেম্বার রাতে এসে বিষয়টি দেখে আজ শনিবার থানা পুলিশকে অবহিত করলে পুলিশ ঘটনাস্থলে গিয়ে সেপটিক ট্যাংক থেকে একটি মরদেহ উদ্ধার করে। পরে পরিবারের লোকজন এসে মরদেহ তোফাজ্জল হোসেন তোতা বলে নিশ্চিত করেন।

এবিষয়ে সহকারী পুলিশ সুপার(কালিহাতী সার্কেল) রাসেল মনির জানান, স্থানীয়দের কাছ থেকে খবর পেয়ে নারায়ন মাস্টারের বাড়ীর পরিত্যক্ত সেপটিক ট্যাংক থেকে তোফাজ্জল হোসেন তোতার মরদেহ উদ্ধার করা হয়েছে। পরে ময়নাতদন্তের জন্য টাঙ্গাইল জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে। প্রাথমিকভাবে ধারনা করা হচ্ছে দুর্বৃত্তরা হত্যা পর মরদেহ সেপটিক ট্যাংকে ফেলে গেছে। এ ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।




Comments are closed.

এই বিভাগের আরো খবর




ফেসবুকে সব খবর