স্ত্রী ও দুই মেয়েকে হত্যার ঘটনায় কারাগারে রুবেল
  1. admin@sobkhobar.com : admin :
  2. editor@sobkhobar.com : editor :
স্ত্রী ও দুই মেয়েকে হত্যার ঘটনায় কারাগারে রুবেল




স্ত্রী ও দুই মেয়েকে হত্যার ঘটনায় কারাগারে রুবেল

সব খবর রিপোর্ট
  • প্রকাশের সময়: সোমবার, ৯ মে, ২০২২
  • ৯৭ জন পড়েছে

মানিকগঞ্জ: মানিকগঞ্জের ঘিওর উপজেলায় স্ত্রী ও দুই মেয়েকে জবাই করে হত্যার ঘটনায় ২৪ ঘন্টার মধ্যে হত্যাকারীকে গ্রেফতারসহ আসামী আসাদুজ্জামান রুবেল (৪২) কে একমাত্র অভিযুক্ত করে আদালতে প্রেরণ করে ঘিওর থানা পুলিশ। জবানবন্দি শেষে মানিকগঞ্জের মুখ্য বিচারিক হাকিম আদালতের বিচারক জান্নাতুল রাফিন সুলতানা রুবেলকে কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

সোমবার বিকেল চারটার দিকে বিষয়টি নিশ্চিত করেছেন ঘিওর থানার অফিসার ইনচার্জ রিয়াজ উদ্দিন আহমেদ বিপ্লব।

তিনি জানান, উপজেলার বালিয়াখোড়া ইউনিয়নের আসাদুজ্জামান রুবেল গতকাল রাত আনুমানিক সাড়ে তিনটা থেকে ভোর সাড়ে পাঁচটার মধ্যবর্তী সময় ঘুমিয়ে থাকা নিজ স্ত্রী ও দুই কন্যাকে প্রথমে দেশীয় অস্ত্র দা দিয়ে আঘাত করে বালিশ চাপা দেয়। তারপর সেই দা দিয়ে তার স্ত্রী ও দুই মেয়েকে জবাই করে হত্যা নিশ্চিত করে।

তিনি আরো জানান, রোববার সকালে স্থানীয়রা খবর দিলে তাদের মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মানিকগঞ্জ সদর হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়। ঘটনাস্থল থেকে হত্যার কাজে ব্যবহৃত ধারালো দাসহ রক্তমাখা জামাকাপড় উদ্ধার করে পুলিশ। এ ঘটনার পরই ঘিওর থানা পুলিশ অভিযান চালিয়ে হত্যার সাথে জড়িত সন্দেহে আসাদুজ্জামান রুবেলকে গ্রেফতার করা হয়। গ্রেফতার রুবেলকে স্বীকারোক্তিমুলক জবানবন্দির জন্য আদালতে প্রেরণ করা হয়েছে।

গ্রেফতার রুবেল আঙ্গারপাড়া গ্রামের বারেক আলীর ছেলে। তিনি পেশায় একজন ফার্মেসী ব্যবসায়ী ও দন্ত চিকিৎসক ছিলেন। স্ত্রী ও দুই মেয়েকে নিয়ে তিনি শ্বশুর বাড়িতেই থাকতেন। ফার্মেসী ব্যবসার পাশাপাশি ডেন্টালের উপর প্যারামেডিক্যাল কোর্স করে উপজেলার বানিয়াজুরি বাজারে দাঁতের চিকিৎসা করতেন। সপ্তাহ খানেক আগে এক রোগীর দাঁতের ভুল চিকিৎসার কারণে তাকে দেড় লাখ টাকা জরিমানা করা হয়। সেই টাকার চিন্তা ও আগে অনেক টাকা ঋণ থাকার কারণে হতাশাগ্রস্ত হয়ে এই হত্যা করেন তিনি।

নিহত লাভলী আক্তার (৩৫) গৃহিণী ছিলেন। বড় মেয়ে বানিয়াজুরি স্কুল অ্যান্ড কলেজের এসএসসি পরিক্ষার্থী ছোঁয়া আক্তার (১৬) ও ছোট মেয়ে বানিয়াজুরী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের পঞ্চম শ্রেণির ছাত্রী কথা আক্তার (১২)।

আআ




Comments are closed.

এই বিভাগের আরো খবর




ফেসবুকে সব খবর