স্রোতের সাথে ভেসে গেছে ভিটেমাটি বসতঘর | সব খবর | Sob khobar
  1. admin@sobkhobar.com : admin :
  2. editor@sobkhobar.com : editor :
স্রোতের সাথে ভেসে গেছে ভিটেমাটি বসতঘর | সব খবর | Sob khobar




স্রোতের সাথে ভেসে গেছে ভিটেমাটি বসতঘর

সব খবর রিপোর্ট
  • প্রকাশের সময়: শুক্রবার, ১৯ জুন, ২০২০
  • ৬১ জন পড়েছে

ধোবাউড়া (ময়মনসিংহ): ময়মনসিংহের ধোবাউড়ায় ভারী বর্ষণে উজান থেকে নেমে আসা পাহাড়ী ঢলে নেতাই নদীর বেঁড়ীবাধ ভেঙ্গে স্রোতের সাথে ভেসে গেছে ভিটেমাটিসহ একটি বসতঘর।

উপজেলার গামারীতলা ইউনিয়নে গৌরিপুর গ্রামের কামাল উদ্দিনের বসতঘরটি ভেসে গিয়েছে। স্থানীয়দের কাছ থেকে জানা যায় ভারী বর্ষণের ফলে বুধবার রাতে নেতাই নদীর বেড়ীবাঁধটি ভেঙ্গে যায়। এতে বিভিন্ন এলাকা প্লাবিত হতে থাকে।

বৃহস্পতিবার রাতে নেতাই নদীর ভাঙ্গা অংশের মুখে অবস্থিত গৌরিপুর গ্রামের কামাল উদ্দিনের একমাত্র বসতঘরটি স্রোতের সাথে ভেসে গিয়েছে। স্রোতের দ্রুতগতিতে ঘরের ভিটেমাটিও ভেসে যায়। ভিটেমাটিসহ একমাত্র ঘরটি হারিয়ে হতাশায় দিন কাটছে কামাল উদ্দিনের পরিবারের। এছাড়াও ঐ এলাকার বিদ্যুৎ সংযোগও বিচ্ছিন্ন হয়ে পড়েছে। সংযোগ স্থাপন করতে কাজ করছে পল্লী বিদ্যুৎ সমিতির লোকজন।

খবর পেয়ে ঐ এলাকা পরিদর্শণ করেন গামারীতলা ইউনিয়নের চেয়ারম্যান আনোয়ার হোসেন খান। তিনি জানান কামাল উদ্দিনের বাড়িতে গিয়ে খোঁজ নিয়েছি, সরকারীভাবে কোন সহায়তা করা যায় কিনা সে ব্যাপারে উপজেলা নিবার্হী অফিসার রাফিকুজ্জামানকে জানিয়েছি। এ ব্যাপারে

ধোবাউড়া উপজেলা নিবার্হী অফিসার রাফিকুজ্জামান জানান আমি প্লাবিত এলাকা পরিদর্শণ করেছি,পানি কমে গেলে সহায়তা করা যাবে।এদিকে পাহাড়ী ঢলে উপজেলার পোড়াকান্দুলিয়া ইউনিয়ন ও গামারীতলা ইউনিয়নের বিভিন্ন এলাকা প্লাবিত হয়েছে। এতে বেশকিছু পুকুরের মাছ ঢলের পানিতে ভেসে গেছে।

সবখবর/ নিউজ ডেস্ক




Comments are closed.

এই বিভাগের আরো খবর




ফেসবুকে সব খবর