হরিরামপুরে অগ্নিকাণ্ডে অসুস্থ হয়ে বৃদ্ধার মৃত্যু
  1. admin@sobkhobar.com : admin :
  2. editor@sobkhobar.com : editor :
হরিরামপুরে অগ্নিকাণ্ডে অসুস্থ হয়ে বৃদ্ধার মৃত্যু




হরিরামপুরে অগ্নিকাণ্ডে অসুস্থ হয়ে বৃদ্ধার মৃত্যু

সব খবর রিপোর্ট
  • প্রকাশের সময়: শনিবার, ৬ আগস্ট, ২০২২
  • ৮৯ জন পড়েছে
অগ্নিকান্ড

মানিকগঞ্জের হরিরামপুর উপজেলায় অগ্নিকান্ডে অসুস্থ হয়ে সালেহা বেগম (৭০) নামের এক বৃদ্ধা মারা গেছেন। আগুনে তিনটি পরিবারে সাতটি ঘরসহ বিভিন্ন মূল্যমান জিনিসপত্র পুড়ে ছাই হয়ে গেছে। আজ শনিবার সকালে উপজেলার গোপীনাথপুর মধ্যপাড়া গ্রামে এই অগ্নিকান্ডের ঘটনা ঘটে।

নিহত বৃদ্ধা সালেহা গোপীনাথপুর মধ্যপাড়া গ্রামের মৃত দুখী মাসুদের স্ত্রী।

উপজেলা ফায়ার সার্ভিস, ভূক্তভোগী পরিবার ও স্থানীয় সূত্রে জানা গেছে, আজ সকাল সাতটার দিকে গোপীনাথপুর মধ্যপাড়া গ্রামে শহীদুল ইসলামের রান্না ঘরে আগুন লাগে। এরপর মুহূর্তেই আগুন চারপাশে ছড়িয়ে পড়ে। এতে পাশের তিনটি পরিবারের বসতবাড়িতে আগুন লেগে যায়। আগুনে তিনটি পরিবারের সাতটি ঘর ও ভেতরে থাকায় মূল্যমান জিনিসপত্র পুড়ে ছাই হয়ে যায়।

এ সময় ভূক্তভোগী পরিবারের সদস্য এবং প্রতিবেশিরা আগুন নেভানোর কাজ শুরু করেন। খবর পেয়ে আটটার দিকে উপজেলা ফায়ার সার্ভিসের সদস্যরা ঘটনাস্থলে পৌঁছে আগুন পুরোপুরি নিয়ন্ত্রণে আনেন। অগ্নিকাণ্ডের এই দৃশ্য দেখে অসুস্থ হয়ে সালেহা বেগম মারা যান।

ভূক্তভোগী শহীদুল ইসলাম বলেন, আগুনে তাঁর দুটি, চাচাতো ভাই সুজন মিয়ার দুটি এবং আরেক চাচাতো ভাই ইসলাম হোসেনের তিনটি টিনের ঘর পুড়ে ছাই হয়ে গেছে। এই অগ্নিকাণ্ডে তাঁদের ঘরে থাকা মূল্যমান বিভিন্ন জিনিসপত্র পুড়ে ছাই হয়ে গেছে। আগুনে ৭০ মণ ধান ও প্রায় ১০০ মণ পেঁয়াজ নষ্ট হয়ে গেছে। এ ছাড়া তাঁর একটি ছাগলও পুড়ে মারা যায়।

স্থানীয় গোপীনাথপুর ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান আবদুল মতিন মোল্লা বলেন, অগ্নিকাণ্ডের দৃশ্য দেখে সালেহা বেগম অসুস্থ হয়ে পড়েন। এর পরপরই তাঁকে স্থানীয় ঝিটকা বাজারের একটি বেসরকারি হাসপাতালে নিয়ে গেছে কর্তব্যরত চিকিৎসক তাঁকে মৃত ঘোষণা করেন। হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে তাঁর মৃত্যু হতে পারে বলে চিকিৎসক জানিয়েছেন।

বৈদ্যুতিক শকসার্কিট থেকে এই অগ্নিকাণ্ডের সূত্রপাত বলে ধারণা করছে উপজেলা ফায়ার সার্ভিসের সদস্যরা। ফায়ার সার্ভিসের ফায়ার ফাইটার হাবিবুর রহমান বলেন, ক্ষতিগ্রস্থ একটি পরিবারের রান্না ঘরে বৈদ্যুতিক শকসার্কিট থেকে আগুন লাগতে পারে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। এ অগ্নিকাণ্ডের ঘটনায় ১৫ লাখ টাকার মতো ক্ষয়ক্ষতি হয়েছে বলে প্রাথমিক তদন্তে জানা গেছে।




Comments are closed.

এই বিভাগের আরো খবর




ফেসবুকে সব খবর