হরিরামপুরে করোনায় অক্লান্ত পরিশ্রম করে চলেছেন এসিল্যান্ড মো: বিল্লাল হোসেন | সব খবর | Sob khobar
  1. admin@sobkhobar.com : admin :
  2. editor@sobkhobar.com : editor :
হরিরামপুরে করোনায় অক্লান্ত পরিশ্রম করে চলেছেন এসিল্যান্ড মো: বিল্লাল হোসেন | সব খবর | Sob khobar




হরিরামপুরে করোনায় অক্লান্ত পরিশ্রম করে চলেছেন এসিল্যান্ড মো: বিল্লাল হোসেন

সব খবর রিপোর্ট
  • প্রকাশের সময়: বুধবার, ১ জুলাই, ২০২০
  • ১৮০ জন পড়েছে
হরিরামপুরে করোনায় অক্লান্ত পরিশ্রম করে চলেছেন এসিল্যান্ড মো: বিল্লাল হোসেন
এসিল্যান্ড মো: বিল্লাল হোসেন

শাকিল খান, হরিরামপুর (মানিকগঞ্জ): বিশ্বজুড়ে এখন মহামারি করোনা ভাইরাসে আক্রান্ত হচ্ছে জনগন। সেই মহামারি করোনা ভাইরাস থেকে হরিরামপুর উপজেলার জনগনকে নিরাপদ রাখার জন্য অক্লান্ত পরিশ্রম করে চলছেন উপজেলা সহকারী কমিশন (ভূমি) মোঃ বিল্লাল হোসেন।

তিনি প্রতিদিনই হরিরামপুরের প্রতিটি ইউনিয়নের বিভিন্ন এলাকা এমনকি প্রতিটি বাজার পর্যায়ে সরেজমিনে গিয়ে পর্যবেক্ষণ করছেন। কর্তব্য পরায়ন এই কর্মকর্তার নাম এখন হরিরামপুরের মানুষের মুখে মুখে। নিয়মিত উপজেলার সকল বাজার মনিটরিং করায় নিত্য প্রয়োজনীয় দ্রব্যের দাম সহনীয় পর্যায়ে রয়েছে।

তিনি সবাইকে বাড়িতে থাকার নির্দেশ দিচ্ছেন, গণজমায়েত এড়িয়ে যেতে বলছেন এবং স্ব্যাস্থবিধি মেনে জনগনকে চলার নির্দেশনা দিচ্ছেন। এছাড়াও তিনি অসহায় মানুষকে সাহায্যে সহযোগিতা করছেন। তার অক্লান্ত পরিশ্রমের ফলে হরিরামপুর উপজেলা এখনো করোনা ভাইরাস সীমিত আকারে রয়েছে।

হরিরামপুর উপজেলার সহকারী কমিশন (ভূমি) কর্মকর্তা মোঃ বিল্লাল হোসেন বলেন, করোনা ভাইরাসের সংক্রমণ থেকে রক্ষা পেতে আসুন সবাই মিলে সরকারি নির্দেশ মেনে আগামী কিছুদিন স্ব্যাস্থ বিধি মেনে চলি এবং অতি প্রয়োজন ছাড়া বাইরে বের না হই। এই যুদ্ধে আমরা অবশ্যই করোনা ভাইরাসকে হারাব।

তিনি আরও বলেন, বাংলাদেশে এখন আংশিক রেড জোন, হলুদ জোন, গ্রীন জোন এলাকা ভিত্তিক লকডাউন চলছে, তাই আমাদের সবার উচিৎ যার যার অবস্থান থেকে সতর্ক থাকা, নিরাপদ থাকা। আর সম্ভব হলে দরিদ্র মানুষের পাশে দাঁড়ানো।

সবখবর/ নিউজ ডেস্ক




Comments are closed.

এই বিভাগের আরো খবর




ফেসবুকে সব খবর