হরিরামপুরে পুলিশ সদস্যর স্মরনীয় বিদায় - সব খবর | Sob khobar
  1. admin@sobkhobar.com : admin :
  2. editor@sobkhobar.com : editor :
হরিরামপুরে পুলিশ সদস্যর স্মরনীয় বিদায় - সব খবর | Sob khobar




হরিরামপুরে পুলিশ সদস্যর স্মরনীয় বিদায়

সব খবর রিপোর্ট
  • প্রকাশের সময়: বুধবার, ৪ আগস্ট, ২০২১
  • ৫৯ জন পড়েছে

১৯৮৩ সালে পুলিশের কনস্টেবল পদে যোগদান করেন মোঃ আনছার আলী (৬০)। তিনি দীর্ঘ ৩৮ বছর বিভিন্ন থানায় দক্ষতা ও সুনামের সঙ্গে দায়িত্ব পালন করেছেন। চাকরি জীবনের পরিসমাপ্তিতে শেষ কর্মস্থল মানিকগঞ্জের হরিরামপুর থানা থেকে বুধবার (৪ আগস্ট ) বিকেলে ব্যতিক্রমী বিদায় সংবর্ধনা দেওয়া হয় তাকে। বিদায়ের মুহূর্তে সহকর্মীদের ভালোবাসায় সিক্ত হন তিনি।

এ সময় আনসার আলীর হাতে ফুলেল শুভেচ্ছা ও উপহার সামগ্রী তুলে দেন সহকর্মীরা। এরপর তাকে পুলিশের একটি সুসজ্জিত গাড়িতে গ্রামের বাড়ি হরিরামপুরের দিয়াবাড়িতে পাঠানো হয়।

এর আগে থানা অফিসার রুমে এস আই বাশির উদ্দিনের সঞ্চালনায় এক বিদায় সংবর্ধনা সভা অনুষ্ঠিত হয়। থানার ওসি সৈয়দ মিজানুর ইসলামের সভাপতিত্বে বিদায় সভায় কনস্টেবল আমির হোসেন, এ এস আই শহীদুজ্জামান, এস আই মোঃ জালাল প্রমুখ বক্তব্য রাখেন।

ওসি সৈয়দ মিজানুর ইসলাম বলেন, ৮ মাস হরিরামপুর থানায় কর্মরত ছিলেন আনছার আলী। চাকরির শেষ দিন তার সম্মানে দুপুরে থানায় কর্মরত সব পুলিশ সদস্য একসঙ্গে খাবার খান। এরপর তাকে বিদায় শুভেচ্ছা জানানোসহ উপহার সামগ্রী তুলে দেওয়া হয়। পরে বাড়িতে পৌঁছে দেওয়া হয় আনছার আলীকে। প্রবীণ এই পুলিশ সদস্যের চাকরিজীবনের শেষ মুহূর্তটিকে স্মরণীয় করে রাখতে বিশেষ এই আয়োজন করা হয়।

প্রসঙ্গত, উপজেলার চালা ইউনিয়নের দিয়াবাড়ী গ্রামের মোঃ আনছার আলী (৬০) ১৯৮৩ সালে কনস্টেবল পদে যোগদান করেন। চাকুরিকালীন সময়ে তিনি ঢাকা মেইল ব্যারাক পুলিশ লাইনস, চট্টগ্রাম আর আর এফ, নোয়াখালীর পিটিএস, খাগড়াছড়ির পানছরি থানা, ফরিদপুর পুলিশ লাইন্স, টাঙ্গাইল পুলিশ লাইন্স, মাদারীপুর সদর থানা ট্রাফিক হিসেবে, সৈয়দপুর রেলওয়ে পুলিশ, চট্টগ্রাম রেলওয়ে পুলিশ, নারায়নগঞ্জ বন্দর থানা, ঢাকা জেলা পুলিশ, ঢাকা জেলা গোয়েন্দা শাখা, রাজবাড়ী থানা ও সবশেষে নিজ থানা হরিরামপুরে কর্মরত ছিলেন। ব্যক্তিগত জীবনে এক ছেলে ও মেয়ে সন্তানের জনক তিনি।

আ/লি




Comments are closed.

এই বিভাগের আরো খবর




ফেসবুকে সব খবর