হরিরামপুরে স্বাস্থ্য কর্মকর্তার প্রত্যাহারের দাবিতে মানববন্ধন
  1. admin@sobkhobar.com : admin :
  2. editor@sobkhobar.com : editor :
হরিরামপুরে স্বাস্থ্য কর্মকর্তার প্রত্যাহারের দাবিতে মানববন্ধন




হরিরামপুরে স্বাস্থ্য কর্মকর্তার প্রত্যাহারের দাবিতে মানববন্ধন

সব খবর রিপোর্ট
  • প্রকাশের সময়: বৃহস্পতিবার, ২১ এপ্রিল, ২০২২
  • ১২০ জন পড়েছে

মানিকগঞ্জের হরিরামপুর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. ইসরাত জাহানের বিরুদ্ধে নানা অনিয়ম-দুর্নীতির অভিযোগ তুলে বিক্ষোভ ও মানববন্ধন করেছে এলাকাবাসী।

বৃহস্পতিবার (২১ এপ্রিল) বেলা ১১টার দিকে এলাকাবাসী ও সচেতন মহলের ব্যানারে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের সামনে থেকে বিক্ষোভ মিছিল শুরু হয়ে উপজেলা নির্বাহী কর্মকর্তার কার্যালয়ের সামনে গিয়ে শেষ হয়। পরে উপজেলা নির্বাহী কর্মকর্তার কার্যালয়ের সামনে মানববন্ধন করেন তারা।

হাসপাতালের ঔষধ ক্রয়, আসবাবপত্র ক্রয়, নৌ-অ্যাম্বুলেন্স মেরামত ও জ্বালানী খরচ, পরিষ্কার পরিচ্ছন্নতাসহ বিভিন্ন খাতে ডা. ইসরাত জাহান অনিয়ম দুর্নীতি করেছেন-উল্লেখ করে বক্তারা মানববন্ধনে তাঁর অনিয়ম-দুর্নীতির বিচারসহ তাকে দ্রুত প্রত্যাহারের দাবি জানান। অন্যথায় পরবর্তীতে কঠোর আন্দোলনের হুশিয়ারি দেন তারা।

মানববন্ধনে বক্তব্য দেন-উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মহিদুর রহমান মহিদ, কৃষকলীগের সদস্য সচিব শহিদুল ইসলাম ও বয়ড়া ইউনিয়ন যুবলীগের সভাপতি টিপু দেওয়ান।

বিক্ষোভ মিছিল ও মানববন্ধন উপজেলা যুবলীগের আহ্বায়ক আমিনুর রহমান মিল্টন, উপজেলা কমিউনিস্ট পার্টির সাধারণ সম্পাদক ইমান আলী, বয়ড়া ইউনিয়নের ইউপি সদস্য আনোয়ার হোসেন, মিরাজ মিয়া, বয়ড়া ইউনিয়ন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক সুবোধ শাখারীসহ শতাধিক লোক অংশ নেয়।




Comments are closed.

এই বিভাগের আরো খবর




ফেসবুকে সব খবর