হরিরামপুরে ৫ বছরের শিশু ধর্ষণের দায় স্বীকার করেছে ধর্ষক | সব খবর | Sob khobar
  1. admin@sobkhobar.com : admin :
  2. editor@sobkhobar.com : editor :
হরিরামপুরে ৫ বছরের শিশু ধর্ষণের দায় স্বীকার করেছে ধর্ষক | সব খবর | Sob khobar




হরিরামপুরে ৫ বছরের শিশু ধর্ষণের দায় স্বীকার করেছে ধর্ষক

সব খবর রিপোর্ট
  • প্রকাশের সময়: বৃহস্পতিবার, ৮ অক্টোবর, ২০২০
  • ৩১৮ জন পড়েছে

মানিকগঞ্জ: মানিকগঞ্জের হরিরামপুরে ৫ বছরের শিশুকে ধর্ষণের দায় স্বীকার করে আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দী দিয়েছে ধর্ষক শেখ জামির হোসেন (৪৫)।

বৃহস্পতিবার দুপুরে মানিকগঞ্জ সিনিয়র চীফ জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট আদালত-০৪ এর বিচারক পারভেজ আহম্মেদের আদালতে জামির হোসেন স্বীকারোক্তিমূলক জবানবন্দী দেয়।

আদালত জামির হোসেন, তার মা জয়গুন বেগম ও ভাই শেখ কামাল হোসেনকে জেল হাজতে প্রেরণ করেন। মামলার আরেক আসামী জামিরের বাবা শেখ ছামিদ হোসেন পলাতক রয়েছেন।

হরিরামপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মুঈদ চৌধুরী বলেন, গত শনিবার (৩ অক্টোবর) উপজেলার পদ্মার দুর্গম চর নটাখোলা গ্রামে প্রতিবেশী ওই শিশুটিকে বাড়িতে এনে ধর্ষণ করে জামির। শিশুটি অসুস্থ হয়ে পড়লে মঙ্গলবার দুপুরে তাকে জেলা সদর হাসপাতালে ভর্তি করে তার পরিবার। ওই দিন বিকেলে শিশুটির বাবা থানায় একটি মামলা দায়ের করেন।

তিনি আরো জানান, বুধবার (৭ অক্টোবর) সন্ধ্যায় নটাখোলা এলাকা থেকে জামিরের ভাই কামাল ও মা জয়গুন বেগমকে গ্রেপ্তার করা হয়। পুলিশের অভিযানে রাত সাড়ে ৯ টার দিকে ফরিদপুর জেলার কোতোয়ালি থানা এলাকা থেকে শেখ জামিরকেও গ্রেফতার করা হয়। ধর্ষণের পর শিশুটির পরিবারকে থানায় আসতে বাঁধা দেওয়া ও শিশুর চিকিৎসা বিলম্ব করায় জামিরের বাবা, মা ও ভাইকেও ওই মামলার আসামী করা হয়।

সবখবর/ নিউজ ডেস্ক

নিউজটি শেয়ার করুন




Comments are closed.

এই বিভাগের আরো খবর




ফেসবুকে সব খবর