১৫০০ অনুপ্রবেশকারীর তালিকা শেখ হাসিনার হাতে : কাদের - সব খবর | Sob khobar
  1. admin@sobkhobar.com : admin :
  2. editor@sobkhobar.com : editor :
১৫০০ অনুপ্রবেশকারীর তালিকা শেখ হাসিনার হাতে : কাদের - সব খবর | Sob khobar




১৫০০ অনুপ্রবেশকারীর তালিকা শেখ হাসিনার হাতে : কাদের

সব খবর রিপোর্ট
  • প্রকাশের সময়: শনিবার, ২ নভেম্বর, ২০১৯
  • ৪২৪ জন পড়েছে

গাজীপুর : আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন দলীয় সভাপতি ও প্রধানমন্ত্রী আওয়ামীলীগে অনুপ্রবেশকারীদের যে তালিকা তৈরি করেছেন তাতে এক হাজার ৫০০ জনের নাম রয়েছে । এরা যেন আওয়ামী লীগের কোনো পদে আসতে না পারে, সেদিকে নজর রাখতে নেতাকর্মীদের নির্দেশ দেওয়া হয়েছে।

গতকাল শুক্রবার দুপুরে ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের গাজীপুরের কালিয়াকৈরের সফিপুরে ফ্লাইওভারের নির্মাণ কাজ দেখতে গিয়ে সাংবাদিকদের প্রশ্নের জবাবে মন্ত্রী এসব কথা বলেন।

ওবায়দুল কাদের বলেন, প্রধানমন্ত্রী নিজেই এর মনিটরিং করছেন। আগামী সম্মেলনের মধ্য দিয়ে এসব অনুপ্রবেশকারী তথা বিতর্কিত ও অপকর্মকারী লোকজন যাতে আওয়ামী লীগের কোনো পর্যায়ের নেতৃত্বে আসতে না পারে, সে জন্য তালিকাটি বিভাগের দায়িত্বপ্রাপ্তদের কাছে হস্তান্তর করা হয়েছে।

অনুপ্রবেশকারীদের পরিচয় তুলে ধরে আওয়ামী লীগ সাধারণ সম্পাদক বলেন, সাম্প্রদায়িক শক্তি থেকে যারা আসে, চিহ্নিত চাঁদাবাজ, চিহ্নিত মাদক কারবারি, চিহ্নিত ভূমিদস্যু, যাদের ইমেজ খারাপ, যাদের রাজনীতি জনগণের কাছে খারাপ—এরাই অনুপ্রবেশকারী।

তিনি বলেন, ‘সাম্প্রদায়িক দল ছাড়া অন্যান্য রাজনৈতিক দলের ক্লিন ইমেজের লোকগুলোকে আমরা আওয়ামী লীগে স্বাগত জানাই। যারা ভদ্র, শিক্ষিত, দলে বিশৃঙ্খলা সৃষ্টি করবে না, জনগণের কাছে গ্রহণযোগ্য, তারা আওয়ামী লীগে অনুপ্রবেশকারী নয়, তাদের আমরা স্বাগত জানাই।’




Comments are closed.

এই বিভাগের আরো খবর




ফেসবুকে সব খবর