১৫০০ পরিবারকে প্রধানমন্ত্রীর মানবিক সহায়তা ও ঈদ উপহার দিলেন দুর্জয় | সব খবর | Sob khobar
  1. admin@sobkhobar.com : admin :
  2. editor@sobkhobar.com : editor :
১৫০০ পরিবারকে প্রধানমন্ত্রীর মানবিক সহায়তা ও ঈদ উপহার দিলেন দুর্জয় | সব খবর | Sob khobar




১৫০০ পরিবারকে প্রধানমন্ত্রীর মানবিক সহায়তা ও ঈদ উপহার দিলেন দুর্জয়

সব খবর রিপোর্ট
  • প্রকাশের সময়: বুধবার, ৫ মে, ২০২১
  • ২১২ জন পড়েছে
প্রধানমন্ত্রীর মানবিক সহায়তার নগদ অর্থ দিচ্ছেন সাংসদ দুর্জয়

আসাদ জামান: মানিকগঞ্জ-১ আসনের সংসদ সদস্য এ.এম নাঈমুর রহমান দুর্জয় বলেছেন, করোনা ভ্যাকসিন যখন বাংলাদেশে আসে তখন বিএনপির অনেক কেন্দ্রীয় নেতাকর্মীরা বলেছেন এই ভ্যাকসিন পানি দিয়ে ভরা। আর যারা করোনার ভ্যাকসিন নিয়ে রাজনীতি শুরু করেছিল আজ তারাই অনেকের আগেই ভ্যাকসিন নিয়েছেন।

আসন্ন পবিত্র ঈদুল ফিতর উপলক্ষ্যে শিবালয় উপজেলায় অসহায়, দুস্থ পরিবারের মাঝে প্রধানমন্ত্রীর মানবিক আর্থিক সহযোগিতা ও ঈদ উপহার সামগ্রী বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে সাংসদ নাঈমুর রহমান দুর্জয় এসব কথা বলেন।

তিনি আরো বলেন, লকডাউনের শর্ত কিছুটা শিথিল করার খবরে অনেক মানুষ তাদের পরিবারের সব সদস্যদের নিয়ে ঈদের শপিংয়ে যাচ্ছেন। এমন অবাধ চলাফেরা চলতে থাকলে ও সরকার নির্দেশিত স্বাস্থ্যবিধি না মানলে আমাদের দেশেও করোনা পরিস্থিতি ভয়াবহ হবে। তাই আপনাদের কাছে অনুরোধ আপনারা সকলেই স্বাস্থ্যবিধি মেনে চলবেন।

মঙ্গলবার দুপুরে শিবালয় উপজেলার উথুলি ইউনিয়নের বারাদিয়া উচ্চ বিদ্যালয় প্রাঙ্গনে অসহায়, দুস্থ এক হাজার পরিবারের মাঝে প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষ থেকে মানবিক আর্থিক সহযোগীতা এবং শিবালয় ইউনিয়নের শিবালয় বেলায়েত হোসেন উচ্চ বিদ্যালয় মাঠ প্রাঙ্গনে ৫ শতাধিক পরিবারকে ঈদ উপহার সামগ্রী বিতরণ করেন তিনি।

এসময় শিবালয় উপজেলা নির্বাহী কর্মকর্তা বি.এম রুহুল আমিন রিমন, জেলা আ’লীগের কোষাধ্যক্ষ রহিম খান, শিবালয় থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ফিরোজ কবির, উপজেলা আ’লীগের সাধারণ সম্পাদক মো. আব্দুল কুদ্দুস, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মিরাজ হোসেন লালন, মহিলা ভাইস চেয়ারম্যান রুনা লায়লা, উথুলী ইউনিয়ন পরিষদের সদস্য মাসুদুর রহমান মাসুদ প্রমুখ উপস্থিত ছিলেন।

এছাড়া তিনি ঘিওর উপজেলায় বালিয়াখোড়া ইউনিয়নের প্যাচারকান্দা গ্রামে ও ঘিওর ইউনিয়নের কুস্তা গ্রামে নদী খনন প্রকল্পের কাজ পরিদর্শন করেন।

এরপরে পবিত্র মাহে রমজান উপলক্ষ্যে ঘিওর উপজেলার দলীয় কার্যালয়ের সামনে জেলা যুবলীগের উদ্যোগে সাংসদ দুর্জয় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে ৬ শতাধিক কর্মহীন, অসহায় ও দুস্থদের মাঝে ইফতার বিতরণ করেন।

সবখবর/ আআ




Comments are closed.

এই বিভাগের আরো খবর




ফেসবুকে সব খবর