১ জানুয়ারি মেয়র হেলথ কার্ড কার্যক্রম শুরু - সব খবর | Sob khobar
  1. admin@sobkhobar.com : admin :
  2. editor@sobkhobar.com : editor :
১ জানুয়ারি মেয়র হেলথ কার্ড কার্যক্রম শুরু - সব খবর | Sob khobar




১ জানুয়ারি মেয়র হেলথ কার্ড কার্যক্রম শুরু

সব খবর রিপোর্ট
  • প্রকাশের সময়: মঙ্গলবার, ২৬ নভেম্বর, ২০১৯
  • ৩১৯ জন পড়েছে

চট্টগ্রাম : মঙ্গলবার চসিক সম্মেলন কক্ষে মেয়র হেলথ কার্ড বাস্তবায়ন নিয়ে সুবিধা বঞ্চিত নগরবাসীর স্বাস্থ্য ও পুষ্টি উন্নয়ন প্রকল্প সংশ্লিষ্ট কনসার্ন ওয়ার্ল্ড ওয়াইড এবং চসিকের মধ্যে কেন্দ্রীয় সমন্বয় সভা অনুষ্ঠিত হয়। সিটি মেয়র আ জ ম নাছির উদ্দীনের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় এসব সিদ্ধান্ত গৃহীত হয়।

২০২০ সালের ১ জানুয়ারি থেকে নগরের ৪১ ওয়ার্ডজুড়ে শুরু হবে মেয়র হেলথ কার্ড কার্যক্রম। সুবিধা বঞ্চিত নগরবাসীর স্বাস্থ্য ও পুষ্টি উন্নয়নের লক্ষ্যে এ প্রকল্পের প্রাথমিক ব্যয় নির্ধারণ করা হয়েছে ২ কোটি টাকা।

মেয়র হেলথ কার্ড কার্যক্রম বাস্তবায়নের জন্য ওয়ার্ড কাউন্সিলরদেরকে সংশ্লিষ্ট নগরবাসীর তালিকা চুড়ান্ত করে জমা দিতে নির্দেশনা দিয়েছেন সিটি মেয়র আ জ ম নাছির উদ্দীন।

এক্ষেত্রে চলতি সপ্তাহকে তালিকা জমাদানের ডেট লাইন হিসেবে নির্ধারন করা হয়েছে। একই সঙ্গে আগামী ১৫ দিনের মধ্যে প্রকল্পের সকল প্রস্তুতি সম্পন্ন করার সিদ্ধান্ত গ্রহণ করা হয়েছে।

সভায় চসিকের প্রধান নির্বাহী কর্মকর্তা মো: সামসুদ্দোহা, শিক্ষা স্বাস্থ্য স্ট্যান্ডিং কমিটির সভাপতি কাউন্সিলর নাজমুল হক ডিউক, চসিক প্রধান স্বাস্থ্য কর্মকর্তা ডা. সেলিম আকতার চৌধুরী, প্রকল্পের কনসোর্টিয়াম ম্যানেজার ইমরানুল হক, প্রকল্পের হেলথ অ্যাডভাইজার ডা. নাহিদ আহমেদ চৌধুরীসহ ওয়ার্ড কাউন্সিলররা উপস্থিত ছিলেন।

সবখবর/ আওয়াল




Comments are closed.

এই বিভাগের আরো খবর




ফেসবুকে সব খবর