৩৫ অভিনয় শিল্পী দিয়ে নির্মিত ‘আমরা করবো জয়’ - সব খবর | Sob khobar
  1. admin@sobkhobar.com : admin :
  2. editor@sobkhobar.com : editor :
৩৫ অভিনয় শিল্পী দিয়ে নির্মিত ‘আমরা করবো জয়’ - সব খবর | Sob khobar




৩৫ অভিনয় শিল্পী দিয়ে নির্মিত ‘আমরা করবো জয়’

সব খবর রিপোর্ট
  • প্রকাশের সময়: রবিবার, ১৫ ডিসেম্বর, ২০১৯
  • ৪৯২ জন পড়েছে

বিনোদন ডেস্ক : ৩৫ জন পরিচিতি অভিনেতা-অভিনেত্রীকে নিয়ে নির্মিত হয়েছে বিজয় দিবসের টেলিফিল্ম আমরা করবো জয়। আরেকবার উঠে দাঁড়াও স্লোগান নিয়ে নির্মিত হয়েছে টেলিছবিটি।

নাটকটির পরিচালক প্রবীর রায় চৌধুরী। এতে অভিনয় করা ৩৫জন শিল্পীদের মধ্যে আছেন তারেক আনাম খান, ফারহান আহমেদ জোভান, ইরফান সাজ্জাদ, সাবিলা নূর, কায়েস চৌধুরী, শিল্পী সরকার অপু, নরেশ ভূইয়া, সাগর হূদা, ঝুনা চৌধুরী, ঋধি, ইলমা, কেয়া, রকি খান, জেরিন খান, রত্না, রিজভী, অমি, আরিয়ানা, আশরাফুল আলম সোহাগ, সঞ্জয়,সাদিয়া মুন, শ্রেয়াস, পারভেজ সুমন, মাসুম, সাকিব, লাবনি, সূচনা, কৌশিক, জান্নাতুল ফেরদৌস, নিপাখান, শাহরিয়ার, এলিজা, আদনানসহ অনেকে।

টেলিছবিটি নিয়ে পরিচালক বলেন, আমরা করবো জয় বর্তমান সময়ের পারিপাশ্বিকতা বাধ বিপত্তির স্বত্বেও তিনটা ছেলে মেয়ের উঠে দাঁড়ানোর গল্প, যারা ভবিষ্যত বাংলাদেশ গড়তে চায়। ৩৫ জন অভিনেতা- অভিনেত্রীসহ ২০০ জনের একটি বিশাল টিম নিয়ে এবার কাজ করেছি আমরা। সবাই তাদের সর্বোচ্চটা দিয়ে চেষ্টা করেছেন ভালো কিছ উপহার দেবার। আশা করি গল্পটি দর্শকদের অনুপ্রানিত করবে এবং চাহিদা পূরনে সক্ষম হবে।

এতে আনোয়ার হোসেন আদর এর লেখা একটি কবিতা আছে বলেও জানান নির্মাতা। যে কবিতাটিতে কন্ঠ দিয়েছেন সৃষ্টি এবং সুর দিয়েছেন আপেল মাহমুদ। বিজয় দিবসের দিন রাত ৮টা ১৫ মিনিটে বাংলাভিশনে প্রচার হবে।




Comments are closed.

এই বিভাগের আরো খবর




ফেসবুকে সব খবর