টাঙ্গাইলে ট্রাক্টর চালকের মরদেহ উদ্ধার - সব খবর | Sob khobar
  1. admin@sobkhobar.com : admin :
  2. editor@sobkhobar.com : editor :
টাঙ্গাইলে ট্রাক্টর চালকের মরদেহ উদ্ধার - সব খবর | Sob khobar




টাঙ্গাইলে ট্রাক্টর চালকের মরদেহ উদ্ধার

আশিকুর রহমান, টাঙ্গাইল প্রতিনিধি
  • প্রকাশের সময়: বৃহস্পতিবার, ১৬ জানুয়ারী, ২০২০
  • ৫৫৭ জন পড়েছে

টাঙ্গাইল: টাঙ্গাইলের বাসাইলে রেজাউল মিয়া (১৬) নামের এক ট্রাক্টর চালকের ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। বৃহস্পতিবার (১৬ জানুয়ারি) দুপুরে উপজেলার কাশিল দক্ষিণপাড়া এলাকার একটি গাছ থেকে ঝুলন্ত অবস্থায় তার লাশ উদ্ধার করা হয়। বাসাইল থানার অফিসার ইনচার্জ (তদন্ত) জাহাঙ্গীর আলম এতথ্যটি নিশ্চিত করেছেন। রেজাউল সখীপুর উপজেলার যাদবপুর মধ্যপাড়া এলাকার মৃত আব্দুল গফুরের ছেলে।

নিহতের পরিবার সূত্রে জানা যায়, প্রায় ৪ মাস ধরে রেজাউল তার বোনের বাড়ি বাসাইল উপজেলার হাবলা ইউনিয়নের আরোহা গ্রামে থেকে উপজেলার কলিয়া ছয়আনীপাড়া গ্রামের মজিবর নামের এক ব্যক্তির ট্রাক্টরের চালক হিসেবে কাজ করে আসছিল। ট্রাক্টর মালিক মজিবর রেজাউলের বেতনের টাকা পরিশোধ করছিল না। টাকা না পাওয়ায় রেজাউল ট্রাক্টর চালানো বাদ দিতে চাইলে তাদের মধ্যে বিরোধ সৃষ্টি হয়। বিষয়টি নিয়ে মজিবর ট্রাক্টর চালক রেজাউলকে মারধরের হুমকি দিয়ে আসছিল। বুধবারও রেজাউলের সাথে মজিবরের কথাকাটাকাটি হয়। পরে রাতে রেজাউল তার বোনের বাড়ি আরোহা থেকে নিখোঁজ হয়। বৃহস্পতিবার সকালে উপজেলার কাশিল দক্ষিণপাড়া এলাকায় একটি গাছে ঝুলন্ত অবস্থায় রেজাউলের লাশ উদ্ধার করে পুলিশ।

নিহতের নানা আব্দুল রাজ্জাক বলেন, ‘রেজাউলের বেতনের টাকা দিচ্ছিল না ট্রাক্টর মালিক মজিবর। পরে রেজাউল ট্রাক্টর চালানো বাদ দিতে চাইলে মজিবর তাকে মারধরের হুমকি দিয়ে আসছিল। বিষয়টি নিয়ে বুধবারও রেজাউলের সাথে মজিবরের কথাকাটাকাটি হয়। পরে রাত থেকে তাকে পাওয়া যাচ্ছিল না। এঘটনায় মজিবরের বিরুদ্ধে মামলার প্রস্তুতি নিচ্ছি।’

বাসাইল থানার অফিসার ইনচার্জ (তদন্ত) জাহাঙ্গীর আলম বলেন, ‘নিহতের লাশ ঝুলন্ত অবস্থায় উদ্ধার করা হয়। পরে লাশ ময়নাতদন্তের জন্য টাঙ্গাইল জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্তের রিপোর্ট পেলে মৃত্যুর সঠিক কারণ জানা যাবে।




Comments are closed.

এই বিভাগের আরো খবর




ফেসবুকে সব খবর